রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

পরিকল্পনা ভালো ছিল, বাস্তবায়ন করতে পারিনি: সাকিব

মঙ্গলবার, অক্টোবর ১০, ২০২৩
পরিকল্পনা ভালো ছিল, বাস্তবায়ন করতে পারিনি: সাকিব

স্পোর্টস ডেস্ক:

ধর্মশালায় রাতে বৃষ্টি হয়েছিল। পেসাররা সুবিধা পাবেন ভেবে টস জিতে বোলিং নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। শুরুতে বল সুইংও করছিল। কিন্তু সুযোগ নিতে পারেননি মুস্তাফিজ-তাসকিন-শরিফুলরা। সাকিবের মতে, তারা খুব ভালো পরিকল্পনা করেছিলেন। কিন্তু সেটা বাস্তবায়ন করতে পারিনি। 

ম্যাচ শেষে সম্প্রচার মাধ্যমে বাঁ-হাতি স্পিন অলরাউন্ডার বলেছেন, ‘গত রাতে বৃষ্টি ছিল। টস জেতাটা খুব ভালো ব্যাপার ছিল। পেসারদের জন্য উইকেটে কিছু সুবিধা ছিল। কিন্তু তারা তা নিতে পারেনি। আমরা শেষ ১০ ওভারে ভালো বোলিং করেছি। কিন্তু ৩৫০ রান তাড়া করা সবসময়ই কঠিন। আমাদের পরিকল্পনা ভালো ছিল, কিন্তু তা বাস্তবায়ন করতে পারিনি।’ 

ইংল্যান্ডের করা ৩৬৫ রান তাড়া করতে নেমে মাত্র ২২৭ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। হেরেছে ১৩৭ রানের বড় ব্যবধানে। তবু সাকিব বলছেন, ৩২০ রান হলে ধর্মশালায় তা তাড়া করা যেত। বোলাররা ভালো জায়গায় বল করে শুরুতে মোমেন্টাম ধরতে পারলে তাদের আটকানো সম্ভব ছিল বলেও মনে করেন সাকিব। 

তিনি বলেছেন, ‘বল সুইং করছিল, ভালো জায়গায় বল করে মোমেন্টাম হাতে নিতে হতো। কারণ একবার তারা মোমেন্টাম পেয়ে গেলে তাদের আটকে রাখা খুব কঠিন। আমার মনে হয়, তারা ৩৮০-৩৯০ রান করার পথে ছিল। সেখান থেকে আমরা তাদের আটকে রাখতে পেরেছিলাম। এখানে ৩২০ রান তাড়া করার মতো।’

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল