রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

গাজাবাসীর জন্য রিজওয়ানের সেঞ্চুরি উৎসর্গ

বুধবার, অক্টোবর ১১, ২০২৩
গাজাবাসীর জন্য রিজওয়ানের সেঞ্চুরি উৎসর্গ

স্পোর্টস ডেস্ক : মুসলিম অধ্যুষিত ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান। মঙ্গলবার শ্রীলংকার বিপক্ষে করা দুর্দান্ত সেঞ্চুরিটি উৎসর্গ করেছেন ফিলিস্তিনের নিপীড়িত মুসলিমদের জন্য। 

গাজার নিরীহ মুসলিমরা ইসরাইলের আগ্রাসনের শিকার হচ্ছেন। পশ্চিমা বিশ্বের শক্তিশালী দেশগুলো যথারীতি এবারো নীরব ভূমিকায়। 

তবে মুসলমানরা তাদের অকুণ্ঠ সমর্থন জানাচ্ছেন ফিলিস্তিনের গাজার মানুষের প্রতি। সেই সমর্থন থেকেই নিজের স্মরণীয় সেঞ্চুরিটি ফিলিস্তিনের গাজার ভাইবোনদের জন্য উৎসর্গ করেছেন রিজওয়ান।

রিজওয়ান এক টুইট বার্তায় লিখেছেন- এটা গাজায় থাকা আমার ভাই ও বোনদের জন্য।

মঙ্গলবার ভারতের হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপের চলমান ১৩তম আসরের অষ্টম ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান-শ্রীলংকা। এদিন আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ৩৪৪ রান করে শ্রীলংকা। 

টার্গেট তাড়া করতে নেমে মোহাম্মদ রিজওয়ান (১৩১*) ও আব্দুল্লাহ শফিকের (১১৩) জোড়া সেঞ্চুরিতে ভর করে ১০ বল হাতে রেখেই ৬ উইকেটের দাপুটে জয় পায় পাকিস্তান। 

দলের জয়ের পর রিজওয়ান বলেন, দলের জয়ে অবদান রাখতে পেরে ভালো লাগছে। পুরো দলকে কৃতিত্ব দিতে হবে। বিশেষ করে আব্দুল্লাহ শফিক ও হাসান আলীকে, কাজটা সহজ করে দেওয়ায়।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল