সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর অধীনে নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন হবে

বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০২৩
প্রধানমন্ত্রীর অধীনে নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন হবে

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আয়োজিত এক শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই সমাবেশের আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, এই দেশে নজিরবিহীন উন্নয়ন করেছেন শেখ হাসিনা। এই দেশে নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন শেখ হাসিনাই করবেন। নিরপেক্ষ নির্বাচন হবে।

তিনি বলেন, ফখরুল সাহেব, নির্বাচনে না আসলে আমও যাবে, ছালাও যাবে। নির্বাচনে আসেন। শেখ হাসিনা এমন নির্বাচন করবেন, যা হবে নজিরবিহীন।

ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার মরা লাশ। আজিমপুরের গোরস্থানে চিরনিদ্রায় শায়িত। গোরস্থান থেকে ফখরুল এখন সেই মরা লাশ টেনে আনবে? এই মরা লাশে মুক্তি আসবে না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ফখরুল সাহেব, আপনাকে বলি। নির্বাচন হবে এই দেশে। নির্বাচন ইনশাআল্লাহ হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে থাকলে এই দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না। নির্বাচন হবে। শান্তিপূর্ণ হবে।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘খেলা হবে। খেলার জন্য সব প্রস্তুত হয়ে যান। সামনে আসছে সেমিফাইনাল। তারপর ফাইনাল। সামনে আরও দুই মাস। এখনি তোমরা বেশি ক্লান্ত হইও না।’

ওবায়দুল কাদের বলেন, ‘প্রস্তুত থাকতে হবে। সবদিক থেকে। ওরা ফাউল করবে। লাল কার্ড দিতে হবে। তৈরি হয়ে যান।’

এ সময় বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার স্মৃতিচারণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপি রূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্র বন্ধ করে দিতে চায় বলেও অভিযোগ করেছেন ওবায়দুল কাদের। মার্কিনীদের সঙ্গে বিএনপি নিয়মিত যোগাযোগ রক্ষা করে আসছে জানিয়ে আওয়ামী লীগের শীর্ষ এই নেতা বলেন, ‘ফখরুল সাহেব, ক্ষমতার স্বপ্ন দেখে লাভ নেই। দিল্লি বহুদূর। ক্ষমতার পর আপনারাই বন্ধ করে দিয়েছেন। পিটার হাসকে ডেকে কি করবেন? পিটার হাসের মুরব্বিদের সঙ্গে আমাদের কথা হয়েছে। উচ্চ পর্যায়ে কথা বার্তা হয়ে গেছে।’

ওবায়দুল কাদের বলেন, ‘পিটার হাসকে দেখিয়ে নির্বাচন বন্ধ করবেন, ঢাকায় তাণ্ডব করবেন, সেই খেলা খেলতে দেব না।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল