সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে

মঙ্গলবার, অক্টোবর ১৭, ২০২৩
সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে

নিজস্ব প্রতিবেদক:

সরকার পরিবর্তন করতে চাইলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিএনপি একের পর এক সমাবেশ ও কর্মসূচি দিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, তারা এক কথা বলছে, এভাবে লাগাতার কর্মসূচি দিয়ে যাবে। তারা যেটা চাচ্ছেন, সরকারের পতন। আমরা সবসময় বলে আসছি, সরকার পতন করতে হলে, চেঞ্জ করতে হলে এই ধরনের আন্দোলন কিংবা ষড়যন্ত্র করে কোনো দিন সরকার চেঞ্জ হবে না। নির্বাচনে আসতে হবে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা শেষে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচনের যে তারিখ ঘোষণা করবেন সেখানে নির্বাচনে আসবেন। দেশের মানুষ যদি আপনাদেরকে ভোট দেয়, জয়যুক্ত হলে আপনারা সেখানে যাবেন।

তিনি বলেন, এই ধরনের আন্দোলন, ঘেরাও, অবস্থান, জ্বালাও-পোড়াও আগে ২০১৪-১৫ সালে আপনারা দেখেছেন— তাদের আন্দোলনের মাত্রাটা ছিল কতখানি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ৯০ দিন ধরে তারা অগ্নিসংযোগ করেছে, মানুষ হত্যা করেছে, মানুষ পুড়িয়েছে। সেটাই আমাদের আওয়ামী লীগের নেতারা হয়তো মনে করছে, হয়তো তারা সেখানেই যেতে পারে। আমরা মনে করি, তারা এই ধরনের একবার ভুল করেছেন, আবার ভুল করলে এ দেশের জনগণ তাদেরকে ক্ষমা করবে না।

বুধবার বিএনপির গণসমাবেশে ১০ লাখ মানুষ অবস্থান করবে— এমন গোয়েন্দা তথ্য আছে কি না জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা শুনেছি। বিএনপি নেতারা যেভাবে বলছেন, এগুলোর ওপর ভিত্তি করেই হয়তো এগুলো উচ্চারিত হচ্ছে এবং আমাদের কাছে আসছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল