সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

খাজা টাওয়ারে আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৩

শুক্রবার, অক্টোবর ২৭, ২০২৩
খাজা টাওয়ারে আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৩

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মহাখালীর খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় রফিকুল ইসলাম (৬২) ও আকলিমা নামে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিন জনে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত পৌনে ১টা দিকে এ তথ্য নিশ্চিত করেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, কিছুক্ষণ আগে খাজা টাওয়ারের ১১তলা থেকে আকলিমার মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এছাড়া ভবনের ১৩তলা থেকে রফিকুলকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। বর্তমানে তিনি রাজধানীর মিরপুর খাজা শাহ আলীবাগ এলাকায় থাকতেন। ওই ভবনে একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন তিনি।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ফায়ার সার্ভিসের লোকজন রফিকুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে রাত সাড়ে ১০টার দিকে বনানী থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আগুনের আতঙ্কে একটি তার ধরে গ্রিল টপকে নিচে নামার সময় তার ছিঁড়ে পড়ে মারা যান হাসনা হেনা (২৭) নামে এক নারী। খাজা ভবনে ৯তলায় একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি। তার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জে।

বিকেল ৫টার দিকে মহাখালীর আমতলী এলাকার খাজা টাওয়ারে আগুন লাগে। ১৪তলা ওই ভবনের ১৩তলায় আগুন লেগেছে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।  

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল