সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মহাসমাবেশকে কেন্দ্র করে ঢাকার প্রবেশ পথে পুলিশের তল্লাশি

শনিবার, অক্টোবর ২৮, ২০২৩
মহাসমাবেশকে কেন্দ্র করে ঢাকার প্রবেশ পথে পুলিশের তল্লাশি

নিজস্ব প্রতিবেদক:


বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে ঢাকার প্রবেশ পথে তল্লাশি করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ভোর থেকেই চলছে এ তল্লাশি। শনিবার (২৮ অক্টোবর) ঢাকা চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, মাতুয়াইল এলাকায় পুলিশ এবং র‍্যাব সদস্যদের একাধিক চেকপোস্ট লক্ষ্য করা গেছে। সন্দেহ হলেই চেকপোস্টে তল্লাশি করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা৷ এ সময় যাত্রী, পথচারীদের ব্যাগ তল্লাশি ছাড়াও, তারা কোথা থেকে, কেন এসেছেন জানতে চাওয়া হচ্ছে।এ বিষয়ে জানতে চাইলে দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে সকাল ৮টা পর্যন্ত এখানে কাউকে আটক করতে দেখা যায়নি। 


গত ১৮ অক্টোবর সরকারের পদত্যাগের একদফা দাবিতে ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশ করার ঘোষণা দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওই মহাসমাবেশ থেকে পরবর্তী চূড়ান্ত আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন তিনি। সরকার পতনের একদফা দাবি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে নয়াপল্টনে আয়োজিত সমাবেশ থেকে তিনি এ ঘোষণা দেন। 


মির্জা ফখরুল বলেন, আংশিক কর্মসূচি ঘোষণা করছি। ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করব। এই মহাসমাবেশ থেকে আমাদের মহাযাত্রা শুরু হবে।তিনি বলেন, ২৮ তারিখের মহাসমাবেশের পর আমরা আর থামব না। টানা কর্মসূচি চলবে। অনেক বাধা বিপত্তি আসবে। শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে অশান্তির এ সরকারের পতন ঘটাব আমরা।


সময় জার্নাল/এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল