সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

গুলিস্তান ও মোহাম্মদপুরে বাসে আগুন

রোববার, অক্টোবর ২৯, ২০২৩
গুলিস্তান ও মোহাম্মদপুরে বাসে আগুন


 

নিজস্ব প্রতিনিধি:


বিএনপি-জামায়তের হরতাল চলাকালে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে শিকড় পরিবহণ নামে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া মোহাম্মদপুরে স্বাধীন পরিবহণের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রাতে রাজধানীর ডেমরায় আছিম পরিবহণের একটি বাসে দেওয়া আগুনে পুড়ে চালকের সহকারীর মৃত্যু হয়েছে।


রোববার (২৯ অক্টোবর) ভোর ৬টা থেকে শুরু হওয়া হরতাল চলাকালে গুলিস্তানে সকাল সাড়ে ৯টার দিকে শেকড় পরিবহণের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। বাসটি মিরপুর থেকে যাত্রাবাড়ীতে যাচ্ছিল। বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এ ঘটনা ঘটে।  


এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এরই মধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। যদিও এর আগেই বাসটির বেশিরভাগ পুড়ে গেছে।


বাসচালক জানান, কে বা কারা বাসে আগুন দিয়েছেন তিনি দেখেননি। বাসে কয়েকজন যাত্রী ছিলেন। আগুন দেখে তারা নেমে পড়েন। চালক বলেন, হঠাৎই দেখি বাসে গন্ধ ছড়াচ্ছে। পেছনে তাকিয়ে দেখি আগুন। বাসে থাকা দুই যাত্রীকে ধাক্কা দিয়ে নামিয়ে দিই। আমিও নেমে পড়ি।


ফায়ার সার্ভিসের সদস্যরা চালকসহ আশপাশের লোকদের সঙ্গে কথা বলছেন। অগ্নিকাণ্ডের কারণ জানার চেষ্টা করছেন।


এদিকে হরতাল শুরুর আগেই ভোরে রাজধানীর মোহাম্মদপুরে স্বাধীন পরিবহণের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টার দিকে তিনজন ব্যক্তি আসে। তাদের মধ্য থেকে একজন পেট্রোল বা দাহ্য পদার্থ ঢেলে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা একজনকে আটক করে। বর্তমানে ওই ব্যক্তি মোহাম্মদপুর থানায় রয়েছেন।


গতকাল বিকালে হরতাল ঘোষণার পর থেকে রাজধানীতে বেশ কয়েকটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানেও গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।


সময় জার্নাল/এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল