সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আহত হলো পুলিশ, আর হরতাল ডাকে বিএনপি : স্বরাষ্ট্রমন্ত্রী

রোববার, অক্টোবর ২৯, ২০২৩
আহত হলো পুলিশ, আর হরতাল ডাকে বিএনপি : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি নৃশংসতায় গতকাল শ’ খানেক পুলিশ আহত হয়েছেন। আওয়ামী লীগের মহিলা কর্মীদের পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে তারা (বিএনপি)। আহত হলো পুলিশ, আর হরতাল ডাকে বিএনপি। 

রবিবার (২৯ অক্টোবর) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির সমাবেশ থেকে সব হামলা, সহিংসতা ও আগুন দেওয়ার ঘটনায় আলাদা আলাদা মামলা হবে। যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তারা মামলা দিবে। মামলা শুরু হয়েছে। মামলা আরও অনেকে দেবে। পুলিশ হত্যার ঘটনায় শনাক্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিএনপি নেতাদের গ্রেপ্তার প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সহিংসতা যখন হচ্ছিল তখন সিনিয়র নেতারা মিটিং করছিলেন। তাদের ডিএমপি কমিশনার বারবার জিজ্ঞেস করছিলেন তাদের মহাসমাবেশের সীমানা কতো দূর হবে। তারা জানিয়েছিল নাইটেঙ্গেল মোড় পর্যন্ত। কিন্তু তারপরও যে সহিংসতা হয়েছে সেটির দায় কি বিএনপি নেতারা এড়াতে পারবেন? 

বিএনপিকে ইসরায়েলির সঙ্গে তুলনা করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, বিএনপি গতকাল যে ধ্বংসাত্মক কর্মসূচি করেছে, পুলিশ তা ধৈর্য সহকারে মোকাবিলা করেছে। এই হামলা স্মরণ করিয়ে দেয় গাজায় যেভাবে ইসরায়েলি বাহিনি হামলা করেছে বিএনপিও হাসপাতালে হামলা চালিয়েছে। 

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল