বুধবার, ০১ মে ২০২৪

নিরাপত্তা নিশ্চিতে সারা দেশে র‌্যাবের ২৪৬ টহল টিম

রোববার, অক্টোবর ২৯, ২০২৩
নিরাপত্তা নিশ্চিতে সারা দেশে র‌্যাবের ২৪৬ টহল টিম

নিজস্ব প্রতিবেদক : হরতালে জনজীবন স্বাভাবিক রাখতে সারা দেশে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রোবাস্ট প্যাট্রল ও গোয়েন্দা নজরদারি কার্যক্রম পরিচালনা করছে। সার্বিক নিরাপত্তায় রাজধানীতে ৮৭টি ও রাজধানীর বাইরে ১৫৯টিসহ সারাদেশে ২৪৬টি টহল কার্যক্রম পরিচালনা করছে র‌্যাব।

রবিবার (২৯ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান। তিনি জানান, জনজীবন স্বাভাবিক রাখতে, জনগণের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষাসহ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে রাজধানীসহ সারাদেশে র‌্যাব ফোর্সেস রোবাস্ট প্যাট্রল ও গোয়েন্দা নজরদারি কার্যক্রম পরিচালনা করছে।

এদিন সার্বিক নিরাপত্তা ব্যবস্থা করতে রাজধানীতে ৮৭টি ও রাজধানীর বাইরে ১৫৯টিসহ সারাদেশে ২৪৬টি টহল কার্যক্রম পরিচালনা করছে র‌্যাব।

জানা গেছে, ঢাকাস্থ ব্যাটালিয়ন র‍্যাব-১ রাজধানীর বিমানবন্দর, পূর্বাচল, কুড়িল, গুলশান, উত্তরা ও গাজীপুর জেলার বিভিন্ন স্থানে; র‍্যাব-২ রাজধানীর শ্যামলী, মানিক মিয়া এভিনিউ, সংসদ ভবন, বিজয় স্মরনী, আগারগাঁও, খামারবাড়ি, ফার্মগেট এলাকায়; র‍্যাব-৩ রাজধানীর মতিঝিল, পল্টন, শাপলা চত্বর, কাকরাইল, সচিবালয়, বঙ্গভবন এলাকা; র‍্যাব-৪ রাজধানীর মিরপুর, সাভার, নবীনগর ও মানিকগঞ্জ জেলায়; র‍্যাব-১০ রাজধানীর যাত্রাবাড়ী, সায়দাবাদ, লালবাগ, পলাশী মোড়, চানখারপুল, হাসনাবাদ, পোস্তগোলা ব্রিজ, লৌহজং, কোতয়ালি, শনির আখড়া, ডেমরা, ঝিলটুলি এলাকাসহ আওতাধীন গুরুত্বপূর্ণ স্থান সমূহে টহল কার্যক্রম পরিচালনা করছে।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল