সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে অবরোধে পুলিশের অভিযানে তিন বিএনপি নেতাকর্মী আটক

মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০২৩
লক্ষ্মীপুরে অবরোধে পুলিশের অভিযানে তিন বিএনপি নেতাকর্মী আটক

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি:

বিএনপি'র চলমান কর্মসূচি অনুযায়ী তিনদিনের অবরোধের আজ প্রথম দিন চলমান। মহাসড়কে গাছের গুড়ি পেলে কোথাও কোথাও টায়ার ফুরিয়ে অবরোধ পালন করতে দেখা যায় বিএনপি ও তার দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে।

জেলায় অটো রিক্সা রিক্সা চলাচল করলেও দূরপাল্লার বড় ধরনের কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। অবরোধের মধ্যে বিশেষ অভিযান চালিয়ে জেলার রায়পুর উপজেলার বিভিন্ন স্থান থেকে তিন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

১নং ইউনিয়ন বিএনপির যুগ্ম আাহবায়ক ও সাবেক ওয়ার্ড মেম্বার মোস্তফা তালুকদার, ৭নং ইউপি বিএনপির ৯নং ওয়ার্ড সভাপতি ও সাবেক ওয়ার্ড মেম্বার আমির হোসেন ছুট্টু ও ৩নং ইউপি বিএনপি সদস্য মো: মাইনউদ্দিন। এদের মধ্যে মোস্তফা তালুকদারকে মঙ্গলবার দুপুরে হায়দরগঞ্জ বাজার  থেকে এবং আমির হোসেনকে বামনী ও মাইনুদ্দিনকে চরমোহনা এলাকা থেকে রবিবার রাতে আটক করা হয়।

এদিকে উপজেলা জুড়ে অভ্যন্তরীন যানবাহন চলাচল করলেও দুর পাল্লার কোন গাড়ী রায়পুর থেকে ছেড়ে যায়নি। অফিস অদালত, দোকানপাট খোলা ছিল। সকাল থেকে পৌর শহরে হরতাল অবরোধ বিরোধী খন্ড খন্ড মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের নেতাকর্মীরা।

রায়পুর উপজেলা বিএনপি সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, আমাদের নিরীহ কর্মীদের আটক করে আতংক সৃষ্টি করা হচ্ছে। নেতাকর্মীদের এমন হয়রানীতে আমাদের আন্দোলন থেমে থাকবেনা।

একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। পুলিশের এ অত্যাচার নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল