সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মুগদায় যাত্রী সেজে বাসে উঠে আগুন, গ্রেফতার ১

বুধবার, নভেম্বর ১, ২০২৩
মুগদায় যাত্রী সেজে বাসে উঠে আগুন, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক : বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর মুগদায় একটি বাসে আগুন দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বলছে, ‘যাত্রীবেশে উঠে’ মিডলাইন পরিবহণের বাসে আগুন দেওয়া হয়।

মুগদা আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে বুধবার বেলা ১১টা ৫৫ মিনিটে মিডলাইন পরিবহণের বাসে আগুন দেওয়া হয় বলে জানান ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাফি আল ফারুক।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নেভায়। বাসটি পুড়ে গেলেও এতে কেউ হতাহত হননি।

ঘটনার বর্ণনা দিয়ে মুগদা থানার ওসি আব্দুল মজিদ বলেন, যাত্রীবেশে উঠে মিডলাইন পরিবহণের বাসে আগুন দেওয়া হয়। বাসে দুজন উঠেছিল, একজন যাত্রীদের সঙ্গে নেমে গেছে। এ ঘটনায় আল আমিন (২৫) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। 

বিএনপি জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের শুরু থেকেই দেশের বিভিন্ন স্থানে বাসে আগুন দেওয়ার খবর আসছে।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে কাকরাইলে সংঘর্ষের পর থেকে ভাঙচুর ও বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটছে। সমাবেশের পরদিন বিএনপি-জামায়াতের ডাকা হরতালেও এমন সহিংসতায় প্রাণহানি হয়েছে। অবরোধের প্রথম দিনে দেশের বিভিন্ন স্থানে ১৬টি আগুন দেওয়ার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল