সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের অপশক্তিকে রুখে দিতে হবে- উপমন্ত্রী হাবিবুন নাহার

শুক্রবার, নভেম্বর ৩, ২০২৩
ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের অপশক্তিকে রুখে দিতে হবে- উপমন্ত্রী হাবিবুন নাহার

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে অর্থাৎ নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত 'স্মার্ট বাংলাদেশ' বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আমরা যদি অপশক্তির কাছে হেরে যাই বা পরাজিত হই তাহলে কি পরিস্থিতি হতে পারে তা অনুমান করছেন। এ জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধভাবে নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামায়াতের অপশক্তিকে রুখে দিতে হবে। 

শুক্রবার (৩ নভেম্বর) বিকাল ৩টায় সোনাইলতলা ইউনিয়ন আ'লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বিশাল কর্মী সমাবেশে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও স্থানীয় সাংসদ বেগম হাবিবুন নাহার প্রধান অতিথির বক্তৃতায এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা যখন ২০০৮ সালের নির্বাচনে ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন তখন অনেকেই তুচ্ছতাচ্ছিল্য করেছিলেন কিন্তু শেখ হাসিনা সেই বাস্তবায়ন করে দেখিয়ে দিয়েছেন। আগামী নির্বাচনে শেখ হাসিনা আবার স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা আবার বিজয়ী হয়ে সেই স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন করবেন।

বিএনপি-জামায়াতের অত্যাচারের চিত্র তুলে ধরে বলেন, এখনকার অনেকেই জানে না বিএনপি জামায়াত ক্ষমতায় থাকতে মানুষকে কিভাবে নির্যাতন করা হয়েছিল। সেই বিএনপি-জামায়াতের অত্যাচারের কথা স্মরণ করতে হবে। ২৪ হাজার মানুষকে হত্যা করা হয়েছিল। বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র প্রতিষ্ঠা করে সারা বিশ্বে সমালোচিত করেছিল। আমরা অন্ধকারে ফিরে যেতে চাই না। শেখ হাসিনা ক্ষমতায় এসে উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের রোল মোডেল করেছেন। সারা পৃথিবীর মানুষ আজ বাংলাদেশ নিয়ে গবেষণা করছেন। শেখ হাসিনার নেতৃত্বে আছেন বলেই বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। পদ্মা সেতু হয়েছে। 

সোনাইলতলা ইউনিয়ন আ'লীগের সভাপতি সরদার হুমাউন কবির'র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ'লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,  উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন, পৌর আ'লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আ: সালাম,  ১নং চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম নাজিনা প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বাগেরহাট-৩ ( রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান উপমন্ত্রী ও সংসদ সদস্য বেগম হাবিবুন নাহারকে আবারো মনোনয়ন দেয়ার আহ্বান জানান। এজন্য স্থানীয় আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানও জানান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল