সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বিএনপি ও সমমনাদের দেওয়া ৪৮ ঘণ্টার অবরোধ শুরু

রোববার, নভেম্বর ৫, ২০২৩
বিএনপি ও সমমনাদের দেওয়া ৪৮ ঘণ্টার অবরোধ শুরু

সময় জার্নাল প্রতিনিধি:


শুরু হয়েছে বিএনপি ও সমমনা বিরোধী দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ।গত বৃহস্পতিবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। অভিন্ন কর্মসূচি পালন করছে জামায়াত, গণতন্ত্র মঞ্চ, ১২-দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, গণঅধিকার পরিষদ, এনডিএমসহ যুগপৎ আন্দোলনের সঙ্গে যুক্ত সমমনা জোট ও দলগুলো। অবরোধ কর্মসূচিকে সমর্থন জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এবি পার্টি।।

অবরোধ ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে চট্টগ্রামে এবং কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরিফুল আলমসহ তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদে এ দুই এলাকায় সকাল-সন্ধ্যা হরতালও পালিত হচ্ছে।

বিএনপির দায়িত্বশীল নেতারা বলছেন, তাদের চলমান আন্দোলনে ‌বিজয় না হওয়া পর্যন্ত রাজপথে থেকে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে যাবেন। এ নিয়ে নির্দেশনা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তা দিচ্ছেন তারা।

রুহুল কবীর রিজভী বলেছেন, সংবাদপত্র ও অন্যান্য গণমাধ্যমের যানবাহন, অ্যাম্বুলেন্স এবং অক্সিজেন সিলিন্ডার ও ওষুধ বহনকারী যানবাহন ঘোষিত অবরোধের আওতার বাইরে থাকবে।


এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল