সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পিরোজপুরে জেলা ছাত্রদলের নেতাসহ আটক ৬

রোববার, নভেম্বর ৫, ২০২৩
পিরোজপুরে জেলা ছাত্রদলের নেতাসহ আটক ৬

শামীম হোসাইন রিগান. পিরোজপুর:

পিরোজপুরে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার (২৯) ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান শাহীনসহ (৩১) বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করা হয়েছে। শনিবার (৪ নভেম্বর) রাতে তাদের আটক করা হয়।

জানা গেছে, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমারকে গতকাল শনিবার রাত ২টার দিকে জেলার সদর উপজেলার পৌর সভার ধুপপাশা এলাকা থেকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটক সালাউদ্দিন জেলা যুবদলের সাবেক সভাপতি মৃত নাসির তালুকদারের ছেলে।
 
এছাড়া জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান শাহীনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর একটি দল। হাসান জেলা শহরের কালিবাড়ী এলাকার বেলায়েত হোসেনের ছেলে। হাসানকে আটকের সময় তার সঙ্গে থাকা ছাত্রদলকর্মী শামীম হাওলাদারকে আটক করা হয়।

আটক শাহীন ও শামীমকে জেলার নাজিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়াও জেলার ভান্ডারিয়া মো. মিজানুর রহমান (৪৪) নামে এক সংবাদকর্মীকে আটক করা হয়েছে। তিনি দৈনিক যায়যায় দিন পত্রিকার ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশেকুজ্জামান জানান, মিজানুর রহমান সাংবাদিক পরিচয় দিলেও তিনি মূলত জামায়াত নেতা হিসেবে রাজনীতির সঙ্গে জড়িত। 

গতকাল রাতে জেলার নাজিরপুর থানা পুলিশ উপজেলার শেখমাটিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. আল মামুন সর্দারকে (৪২) আটক করা হয়। আটক আল মামুন ওই ইউনিয়নের রামনগর গ্রামের মৃত সাইদুর রহমান সর্দারের ছেলে।  

নাজিরপুর থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, আটকরা নাশকতার ও পরিকল্পনার সঙ্গে জড়িত।  

এদিকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাহীনকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন।  
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল