সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় অবরোধ পালিত

রোববার, নভেম্বর ৫, ২০২৩
সাতক্ষীরায় অবরোধ পালিত

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় টানা ৪৮ অবরোধ কর্মসূচির প্রথম দিন রোববার  সকাল থেকে বেলা ৪টা পর্যন্তÍ মাঠে বিএনপি-জামায়াতের কোন নেতাকর্মীকে দেখা না পাওয়া গেলে ও দুর পাল্লার কোন পরিবহন চলাচল বন্ধ ছিল ।

সবকিছু স্বাভাবিক থাকলেও রাস্তায় যানবাহন চলছে অন্য দিনের তুলনায় কম। সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে জেলার বিভিন্ন রুটে স্বল্প সংখ্যাক বাস চলাচল করলেও দুরপাল্লার কোন পরিবহন ছেড়ে যায়নি। তবে সল্প সংখক মালবাহী ট্রাক চলাচল করতে দেখা গেছে।  

অপরদিকে বিএনপি জামায়াতের অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে ভোর রাত থেকে সাতক্ষীরা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। রাস্তায় পুলিশ বিজিবি র‌্যাব সদস্যরা টহল দিচ্ছে।

সকালে শহরের অদূরে বিনেরপোতা এলাকায় সড়কে জামায়াতের কর্মীরা একটি টায়ারে আগুন জ্বালানোর চেষ্টা করলে পুলিশের ধাওয়া খেয়ে পিকেটাররা পালিয়ে যায়। 

সাতক্ষীরা জেলা প্রশাসনের মিডিয়া সেল জানায়, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরার নেতৃত্বে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি এবং র‌্যাব সদস্যদের সমন্বয়ে গঠিত একটি টহল দল বিভিন্ন এলাকা পরিদর্শন করেছে।

সাতক্ষীরা জেলার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও আইনশৃঙ্খলা সমুন্নত রয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং আইনশৃঙ্খলার অবস্থা স্বাভাবিক।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল