সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মহাখালীতে পরিবহন শ্রমিকদের অবরোধবিরোধী মিছিল

বুধবার, নভেম্বর ৮, ২০২৩
মহাখালীতে পরিবহন শ্রমিকদের অবরোধবিরোধী মিছিল

নিজস্ব প্রতিবেদক : বিএনপি-জামায়াত এবং সমমনা বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের বিরুদ্ধে মিছিল ও সমাবেশ করেছেন পরিবহন শ্রমিকরা।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর মহাখালীতে ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ব্যানারে মিছিল মিছিল করেন তারা।

মিছিলটি মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে শুরু হয়ে নাবিস্কো ঘুরে আবার মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে এসে শেষ হয়।

এ সময় তাদের অবরোধ মানি না, মানব না, বিএনপি-জামায়াতের কালো হাত ভেঙে দাওসহ বিভিন্ন ধরনের স্লোগান দিতে দেখা যায়।

মিছিল শেষে মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের অফিসের সামনে সমাবেশ করেন তারা।

সমাবেশে ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মো. গিয়াস উদ্দিন ভূঁইয়া বলেন, আমরা দৈনিক ভিত্তিতে আয় করা শ্রমিক। গাড়ি চালালে বেতন পাই, না চালালে পাই না। আমরা গাড়ি চালাতে চাই, আমরা হরতাল-অবরোধ মানি না।

বিএনপি-জামায়াতের উদ্দেশে তিনি বলেন, গণপরিবহন খাতটি একটি সেবামূলক খাত। অবরোধে সমস্ত যানবাহন চলে, অফিস-আদালত চলে, মিল-ফ্যাক্টরি চলে, শুধু গণপরিবহন কেন আটকা? জায়গায় জায়গায় বাসে আগুন দেন, শ্রমিকদের হত্যা করে, শ্রমিকদের নির্যাতন করেন? আমরা এই হরতাল অবরোধ মানি না।

আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল