সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ: মেয়ের পর মৃত্যু হলো বাবারও

বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০২৩
রূপগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ: মেয়ের পর মৃত্যু হলো বাবারও

সময় জার্নাল ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের আউখাবো বাজার এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) দগ্ধ আলী আহমেদের (৬৫) মৃত্যু হয়।

এ নিয়ে ওই দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হলো। এর আগে রাত সাড়ে ৮টার দিকে আইসিইউতে আলী আহমেদের মেয়ে মোছা. শাহেরা আক্তারের (২৪) মৃত্যু হয়। বিস্ফোরণের ঘটনায় প্রথমে মৃত্যু হয় মো. সোনা মিয়ার।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মোহাম্মদ তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, গত ৪ নভেম্বর রূপগঞ্জে বিস্ফোরণে দগ্ধ একই পরিবার পাঁচ সদস্যকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়। চিকিৎসাধীন মোছা. হাসন বানু (৫৫) ও ওমর ফারুকের (১৮) অবস্থাও আশঙ্কাজনক।এর আগে শুক্রবার (৩ নভেম্বর) রাতে রূপগঞ্জের আউখাবো বাজার এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে একই পরিবারের পাঁচজন দগ্ধ হন।তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।


এস.এম





Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল