সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মাভাবিপ্রবির ৫টি বহুতল ভবন উদ্বোধন

মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০২৩
মাভাবিপ্রবির ৫টি বহুতল ভবন উদ্বোধন

মাভাবিপ্রবি প্রতিনিধি : টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি ) নবনির্মিত পাঁচটি বহুতল ভবনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার (১৪ নভেম্বর) গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে নবনির্মিত ভবন গুলোর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

এসময় মাভাবিপ্রবি থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এ আর এম সোলাইমান, ট্রেজারার অধ্যাপক ড. মোঃ সিরাজুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনকৃত ভবনগুলোর মধ্যে রয়েছে, ১২ তলা বিশিষ্ট একাডেমিক ভবন, ১০ তলা বিশিষ্ট প্রশাসনিক ভবন, ১০ তলা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল, ৬ তলা বিশিষ্ট শেখ রাসেল হল, ৫ তলা বিশিষ্ট শিক্ষক ও কর্মকর্তা কোয়ার্টার।

২০১৬ সালের ২৫ অক্টোবর ৩৪৫ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে বিশ্ববিদ্যালয় শক্তিশালীকরণ মেগা প্রকল্পটি অনুমোদিত হয়।
১৯৯৯ সালের ১২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ২০০৯ সালে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়ে আবারও উন্নয়ন কর্মযজ্ঞ শুরু হয়। এরই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ে একাধিক বহুতল ভবন নির্মাণ করা হয়।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল