সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জাতীয় সংসদ নির্বাচনের তফশিলকে স্বাগত জানিয়ে ধানসিঁড়িতে আনন্দ মিছিল

শুক্রবার, নভেম্বর ১৭, ২০২৩
জাতীয় সংসদ নির্বাচনের তফশিলকে স্বাগত জানিয়ে ধানসিঁড়িতে আনন্দ মিছিল

নোয়াখালী প্রতিনিধি:

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ১৫ ই নভেম্বর ২০২৩ ইং তারিখে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সারাদেশে ন্যায় নোয়াখালী কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন সাংগঠনিক-০১ এর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত। 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় কবিরহাট উপজেলাধীন নলুয়া ভূঁইয়ারহাট বাজারে অবস্থিত ধানসিঁড়ি ইউনিয়ন সাং-১ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে এই আনন্দ মিছিলটি বাহির হয়ে বাজারের দক্ষিণ পশ্চিম বাজার গুরে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয় এবং পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন বাটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ৩নং ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য নুরুল আলম ভূঁইয়া পারভেজ, সাবেক উপজেলা আওয়ামীলীগের সদস্য মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন সাংগঠনিক ১ এর কৃষক লীগের সভাপতি ইউনুস মিয়া সেলিম, শ্রমিক লীগের সভাপতি আবু জাহের, নবগঠিত যুবলীগ সদস্য মোঃ জসিম উদ্দিন, নলুয়া ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আজহার আহাম্মদ, যুবলীগ সভাপতি মোঃ হারুন, ইউনিয়ন যুবলীগ নেতা ওসমান গনি মিঠু, আওয়ামীলীগ নেতা শামছল হক প্রমূখ।

বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে নির্বাচন কমিশন সিইসি আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি ভোট গ্রহনের দিন নির্ধারণ করেছেন, আমরা সবাই একতাবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নোয়াখালী ৫ আসন থেকে বিপুল ভোটে জয়লাভ করবো। আমরা আরো আশা করবো বিএনপি সহ আরো যত দল রয়েছে সবাই এই নির্বাচনে অংশ গ্রহন করে নির্বাচনকে সাফল্যমন্ডিত করবেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল