সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মাকে বাঁচাতে মানবিক আবেদন গবি শিক্ষার্থীর, প্রয়োজন ১০লাখ টাকা

রোববার, নভেম্বর ১৯, ২০২৩
মাকে বাঁচাতে মানবিক আবেদন গবি শিক্ষার্থীর, প্রয়োজন ১০লাখ টাকা

গবি প্রতিনিধি:

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ফার্মেসী বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী তাপস সরকার প্রান্ত। তার মা 'Squamous Cell Carcinoma of Scalp' নামক ক্যান্সারে আক্রান্ত। তার অপারেশনের জন্য ১০ লাখ টাকার প্রয়োজন। স্বল্প আয় ও আর্থিক অনটন হয়ে দাড়িয়েছে অপারেশনে বাধা।

তাপস সরকার জানান, গত ২ বছরের বেশি সময় ধরে ক্যান্সারের সাথে লড়ছেন তার মা। এটা এখন তার গলায়ও ছড়িয়ে পড়েছে। তার বাবা চাকুরী থেকে অবসরপ্রাপ্ত। তিনি তাদের একমাত্র সন্তান। স্বল্প আয়ের চাকুরী দিয়ে সংসার চালানো, মায়ের এতদিনের চিকিৎসায় যে লোন হয়েছে, তা পরিশোধ করা আর বর্তমান ক্যান্সারের চিকিৎসায় যে বিপুল পরিমাণ অর্থ প্রয়োজন তা সামাল দেয়া তার জন্য অসম্ভব হয়ে পড়েছে। জীবনের এই নির্মমতার কাছে সে হারাতে চায়না তার মাকে।

তিনি আরও জানান, তার মা ক্যান্সারের চিকিৎসা চলাকালীন গত সপ্তাহে স্ট্রোক করেন এবং তার শরীরের বাম পাশ পুরো অচল হয়ে পড়ে। পূর্বের ৩ বারের অপারেশন আর রেডিওথেরাপিতে কাজ না করায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী উনার মাথায় ক্যান্সার আক্রান্ত স্থানে পুনরায় অপারেশন করতে হবে এবং আরও শক্তিশালী কেমোথেরাপি নিতে হবে। সামগ্রিক প্রক্রিয়ায় খরচ হবে প্রায় ১০ লাখ টাকা; যা তার স্বল্প আয় দিয়ে বহন করা কোনভাবেই সম্ভব নয়।

প্রান্ত তার মায়ের চিকিৎসার জন্য সকলের কাছে অনুরোধ করে বলেন, 'আমার মাকে আমি হারাতে চাই না। আপনাদের সহায়তায় আর সৃষ্টিকর্তার ইচ্ছায় আমি আমার মাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার প্রত্যাশী। একমাত্র আপনাদের আর্থিক সহযোগিতাই আমার প্রত্যাশার আলোর দিশারী হতে পারে।'

আর্থিক সহযোগিতা ও যোগাযোগের মাধ্যমঃ
তাপস সরকার (প্রান্ত): ০১৭১৮ ৭১৫৯৩০ (বিকাশ), ০১৮১৫ ২২২৫৫০ (নগদ), ০১৭৯৩ ৫৯৫ ৬০৩ (রকেট)

Bank A/C: Bank Name- Dutch Bangla Bank Ltd
                  AC Name: Tapas Sarker
                  AC No: 1161030503649
                  Branch: Gulshan
                  Routing: 090261725
                  Swift Code: DBBLBDDH


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল