সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন সাবেক সচিব প্রশান্ত কুমার রায়

সোমবার, নভেম্বর ২০, ২০২৩
আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন সাবেক সচিব প্রশান্ত কুমার রায়

নিজস্ব প্রতিবেদক :


খুলনা- ১ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবেক সচিব ড. প্রশান্ত কুমার রায়। দীর্ঘদিন ধরে এলাকায় জনসংযোগ চালাচ্ছেন তিনি।বাড়ি-বাড়ি গিয়ে ভোটার ও এলাকাবাসীর খোঁজখবর নেওয়া থেকে শুরু করে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রচারণা চালাচ্ছেন সাবেক এ সচিব।


সোমবার (২০ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউতে আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন সরকারের সাবেক এই আমলা৷ জানতে চাইলে খুলনা- ১ আসন থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবেক সচিব ড. প্রশান্ত কুমার রায় বলেন, আজন্ম দাকোপ-বটিয়াঘাটার মাটি ও মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। আমার জন্ম থেকে বেড়ে ওঠা এখানেই। 


এ মাটি ও মানুষের প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতা থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ জনপদের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য লড়ব আমি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুস্পষ্ট নির্দেশনা ও স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে এ মহান দায়িত্ব নিচ্ছি। প্রত্যাশা করি, এ আসন থেকে দল আমাকে নৌকার টিকিট দেবে। তিনি সকলের দোয়া প্রার্থী।


ড. রায় আরও বলেন, আধুনিক দাকোপ-বটিয়াঘাটা গড়তে আমাদের শক্তিশালী নেতৃত্বের প্রয়োজন। এ জনপদের মানুষের অধিকার নিয়ে মহান সংসদে কথা বলবে, উন্নয়ন প্রকল্প আনবে— এমন নেতার প্রয়োজন। ব্যক্তিস্বার্থ ও অহমিকা ছাপিয়ে সমাজের প্রতিটি কোনায় বঙ্গবন্ধুর চর্চাকে অবারিত করার সুযোগ প্রয়োজন। আমরা সে কাজটি করব। এ কারণে আমি আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার চেষ্টা করছি। নানামুখী জরিপ ও জনগণের অভূতপূর্ব সমর্থন ও ভালোবাসা দেখে আশা করি আমাকে অবশ্যই মনোনয়ন দেওয়া হবে এবং বিজয়ী হয়ে ফিরে এসে গণমানুষের কল্যাণে কাজ করব।


সাবেক এই সচিব বলেন, আমি সচিব হিসেবে দায়িত্বপালনকালেই বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ ছড়িয়ে দিতে প্রতিষ্ঠা করেছিলাম বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার৷ দেশের প্রতিটি কোনায় আজ সংগঠনটি দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামিললীগের পক্ষে জনসমর্থন ও জাতির জনকের স্বপ্ন-আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করছে। দেশের বাহিরেও বিশ্বের ৪০ টিরও বেশি দেশে সংগঠনটির শাখা রযেছে। তিনি বলেন দেশকে সমৃদ্ধশালী করতে হলে বঙ্গবন্ধুকে অধ্যায়নের কোন বিকল্প নেই৷


সময় জার্নাল/এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল