সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পাবিপ্রবিতে শুভসংঘের নেতৃত্বে মামুন-তন্ময়

বুধবার, নভেম্বর ২২, ২০২৩
পাবিপ্রবিতে শুভসংঘের নেতৃত্বে মামুন-তন্ময়

মোঃ রিপন হোসেন, পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) বসুন্ধরা শুভসংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক (০১) বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। এতে পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন কে সভাপতি এবং একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শ্রী তন্ময় কুমার কে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এছাড়াও সহ-সভাপতি হিসেবে আছেন জাহিদুল ইসলাম ও তাসনিমুল হাসান সাইফ। যুগ্ম-সাধারণ সম্পাদক রেজোয়ান হৃদয়। সাংগঠনিক সম্পাদক প্রান্তিক সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক নাবিল মাহমুদ। অর্থ সম্পাদক এমরান হোসেন তানিম, দপ্তর সম্পাদক আহসান আলিফ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক শোভন রায়হান, ইভেন্ট সম্পাদক রিপন হোসেন, কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফাতেমা খাতুন, প্রচার সম্পাদক ফিজ্জুল মাহিন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিকাইল হোসেন, ক্রীড়া ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মির্জা শাহরিয়ার ইকবাল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ তৌহিদুজ্জামান, নারী বিষয়ক সম্পাদক সুমাইয়া খন্দকার, বিতর্ক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম সিয়াম, সমাজ কল্যাণ সম্পাদক মাজহারুল ইসলাম। কার্যকরী সদস্য হিসেবে আছেন আহসান হাবীব আতিক, উর্মি পারভীন মৌ, নূর নাহার নুপুর, রিয়া মনি, এবিস সজীব। 

দায়িত্ব পাওয়ার পর সভাপতি আবদুল্লাহ আল মামুন জানান, দেশব্যাপী বসুন্ধরা শুভ সংঘের কাজ বেশ প্রশংসনীয়। 

পাবিপ্রবিতে শুভ সংঘের কার্যক্রম আবার শুরু হওয়াতে শিক্ষার্থীরা বেশ আনন্দিত। আমরা সাধারণ শিক্ষার্থীদের নিয়ে কাজ করতে চেষ্টা করবো। সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে আমরা বিশ্ববিদ্যালয় এবং এর আশেপাশের এলাকাগুলোতে আলোর মশাল জ্বালাবো। সাধারণ সম্পাদক শ্রী তন্ময় কুমার বলেন, শুভসংঘ বাংলাদেশে দীর্ঘদিন সামাজিক কাজ কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে ভালো কাজের মাধ্যমে শুভসংঘ সমাজের মানুষের মধ্যে জায়গা করে নিয়েছে। পাবিপ্রবিতে আমরা বিভিন্ন সামাজিক এবং স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা করতে চেষ্টা করবো।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল