সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পাবনা-১ আ. লীগের মনোনয়ন ফরম নিলেন মো. সোহরোওয়ারদি

বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০২৩
পাবনা-১ আ. লীগের মনোনয়ন ফরম নিলেন মো. সোহরোওয়ারদি

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে পাবনা-১ (বেড়া-সাঁথিয়া) আসনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পাবনা জেলা তাঁতি লীগের আহ্বায়ক মো. সোহরোওয়ারদি।  
সোমবার রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম নেন। সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মো. সোহরোওয়ারদি নিজেই।  
  
মো. সোহরোওয়ারদি বলেন, আওয়ামী লীগ যদি আমাকে নমিনেশন দেয় এবং আমি বিজয় হতে পারি তবে বেড়া ও সাঁথিয়াকে আদর্শ এলাকাতে পরিণত করব।  

তিনি বলেন, আমি নিরলসভাবে শিক্ষার্থীদের কর্মসংস্থান ব্যবস্থায় কাজ করব, যাতে একজন শেষ বর্ষের শিক্ষার্থী চাকরি নিয়ে স্নাতক শেষ করে। এটি তাদের সমাজে মূল্য সংযোজন করতে আরও অনুপ্রাণিত করবে। প্রতিটি মসজিদে শিশুদের মৌলিক ইসলামী শিক্ষা বিনামূল্যে প্রদান করা হবে।  
তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তবে বেড়া ও সাঁথিয়াকে মাদকমুক্ত করব। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই। 
 
বেড়ার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের কৃতি সন্তান মো. সোহরোওয়ারদি করোনার দুঃসময়ে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত অনুদান বিতরণ করার পাশাপাশি ব্যক্তিগতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি দেশের অবহেলিত তাঁতীদের উন্নয়নে কাজ করেছেন, বিভিন্ন প্রান্তে ছুটে গিয়ে তাঁতি সমাজের বিভিন্ন সমস্যা দূরীকরণের আপ্রাণ চেষ্টা করেছেন।  

মো. সোহরোওয়ারদি বাংলাদেশ জাতীয় তাঁতি সমিতির পরিচালক, বেড়া মডেল থানা মাধ্যমিক তাঁতি সমিতির সভাপতি,  হাটুরিয়া ১ নং ওয়ার্ড প্রাথমিক তাঁতি সমিতির সভাপতি, জয় উইডিং ফ্যাক্টরির স্বত্বাধিকারী, হাটুরিয়া ও নাকালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি জাতীয় নতুন ধার দৈনিক সালাম বাংলাদেশের ঢাকা মহানগরীর ব্যুরো প্রধান, শহীদ শেখ রাসেল ইউনিভার্সিটির ট্রাস্ট বাংলাদেশের ট্রাস্টি মেম্বার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির জোষ্ঠ্য সহ-সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।
প্রার্থী হিসেবে তিনি বেড়া ও সাঁথিয়া উপজেলাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল