সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে যুবদলের আহবায়ক ও ছাত্রদলের সদস্য সচিব গ্রেপ্তার

মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩
মিরসরাইয়ে যুবদলের আহবায়ক ও ছাত্রদলের সদস্য সচিব গ্রেপ্তার

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের মিরসরাইয়ে জোরারগঞ্জ থানা যুবদলের আহবায়ক মো. সিরাজুল ইসলাম (৩৮) ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফরহাদ হোসেনকে গ্রেপ্তার  করেছে মিরসরাই থানা পুলিশ।

মঙ্গলবার ( ২৭ নভেম্বর) রাতে চট্টগ্রাম শহরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার  করা হয়। সিরাজ জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার মৃত জামশেদ আলমের পুত্র। ফরহাদ মিরসরাই পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মৃত নুরুল আবছারের পুত্র।

তাদের গ্রেপ্তারের  নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন চেয়ারম্যান, মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, সিরাজ ও ফরহাদকে মঙ্গলবার রাতে চট্টগ্রাম শহরে অভিযান চালিয়ে গ্রেপ্তার  করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে।

বুধবার ( ২৮ নভেম্বর) দুপুরে দুইজনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল