শুক্রবার, ০৩ মে ২০২৪

সানবিট ডিশ ওয়াশিং সল্যুশন এর বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক ফেরদৌস

বুধবার, নভেম্বর ২৯, ২০২৩
সানবিট ডিশ ওয়াশিং সল্যুশন এর বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক:

সানবিট ডিশ ওয়াশিং সল্যুশন এর সাথে বিজ্ঞাপনচিত্র নির্মাণে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাজধানীর গুলশানে কোম্পানিটির কার্য্যালয়ে এই চুক্তি সাক্ষরিত হয়। নমিনেশন পাওয়ার পর এই প্রথম কোন বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি।

ঢাকা-১০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর সাংবাদিকদের বলেছিলেন, অভিনয় থেকে সরে যাবেন না তিনি। তার কথার সেই রেশ ধরেই যেন ক্যামেরার সামনে নিজের অবস্থান জানান দেন তিনি।

এ সময় নায়ক ফেরদৌস বলেন, বাজারে এসেছে আমেরিকান ব্র্যান্ডের ডিস ওয়াশিং সল্যুশন সানবিট, লন্ড্রি সল্যুশন ওরিক্স এবং ক্লিনিং সল্যুশন টাইলক্স। ব্র্যান্ডগুলোর পণ্য যেমন উন্নত মানের, তেমনি এর ঘ্রাণ ও ব্যবহারিক স্বাচ্ছন্দ্যতা ক্রেতাদের নতুন এক্সপেরিয়েন্স দেবে।

শুধু তাই নয়, অরিক্স এরই মধ্যে দেশের প্রথম কোন ফেব্রিক শ্যাম্পু উৎপাদন করে বাজারে এনেছে। খুব শিগগিরই দেশের একজন জনপ্রিয় চিত্রনায়িকার সঙ্গে জুটিবদ্ধ হয়ে সানবিটের জন্য একটি বিজ্ঞাপনচিত্র তৈরী হবে। তাই অভিনয় থেকে আমি দূরে সরে যাচ্ছি না, দুটোই চলবে।

তার প্রথম পদক্ষেপ হিসেবে নমিনেশন পাওয়ার পর প্রথম কাজ হিসেবে সানবিটের সঙ্গে বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হলাম। তাই আশা করছি আমার যারা ভক্ত এবং আমাকে যারা পছন্দ করেন, তারা আমার এবং সানবিটের সঙ্গেই থাকবেন। আশা করছি ডিস ওয়াশিংয়ে নতুন এক্সপেরিয়েন্স পাবো আমরা।

উল্লেখ্য, ফেরদৌস ঢাকার দুটি আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছিলেন। ঢাকা-১০ ও ঢাকা-১৮ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন তিনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল