সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাকৃবিতে বৃহত্তর রাজশাহী সমিতির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত

বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩
বাকৃবিতে বৃহত্তর রাজশাহী সমিতির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত

সিদ্ধার্থ চক্রবর্তী, বাকৃবি প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বৃহত্তর রাজশাহী সমিতির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে কার্যনির্বাহী কমিটি ২০২৩-২৪ এর নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটির সভাপতি হিসেবে ডেয়রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. রায়হান হাবিব ও সাধারণ সম্পাদক হিসেবে মীযানুর রহমান আল-মাহদী মনোনীত হয়েছেন। 

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় কৃষি অনুষদের কৃষিতত্ত্ব গ্যালারিতে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়। এসময় নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। 

৫৫ জন সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো.রেজাউল করিম, মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ারুল আবেদীন, প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. তোফাজ্জল হোসেন, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইন্সটিটিউটের (বিনা) মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (সিএসও) মঞ্জুরুল আলম মন্ডল এবং অতিরিক্ত ট্রেজারার কৃষিবিদ মো. আতিকুজ্জামান (রয়েল)। কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন একোয়াকালচার বিভাগের সহকারী অধ্যাপক মো. ফজলে রোহানী। 

এছাড়া কমিটিতে যুগ্ম সম্পাদক হিসেবে মো. সায়মন পারভেজ, নওশিন ফাতিমা, মো.রুহুল মিয়া, আল শাহরিয়ার নাফিজ, মো. ফজলে রাব্বি , সাংগঠনিক সম্পাদক হিসেবে মোসা. জান্নাতুন ফিজা, হাসান শাহরিয়ার জয়, মো.সাব্বির আহম্মেদ, মো. ফয়সাল আহমেদ, মো. জাহিদ হাসান , সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মো.আব্দুর রউফ, সাদিক মাহমুদ শিহাব, মোঃ আল হাসিম, মো. জোবায়ের ইসলাম ও ইশতিয়াক আহমেদ শুভ, দপ্তর সম্পাদক হিসেবে মো অয়েশ কুরনী, প্রচার সম্পাদক মো. নাজমুস সাকিব মনোনীত হয়েছেন। এছাড়াও কমিটিতে বিভিন্ন পদে বিভিন্ন অনুষদ ও শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মনোনীত করা হয়েছে। 

দায়িত্বভার গ্রহণ কালে নব মনোনীত সভাপতি অধ্যাপক ড. রায়হান হাবিব বলেন, নবগঠিত কমিটির সভাপতি হিসেবে আমি প্রত্যাশা করি সমিতিকে নিজের মনে করে সকল সদস্যই যেনো নিজেদের কার্যক্রমে সর্বদা এগিয়ে আসে। বৃহত্তর রাজশাহী সমিতির আগত নবীনদের আবাসন সংকট নিরসনে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং বৃহত্তর রাজশাহী সমিতিকে শুধুমাত্র বাকৃবিতে সীমাবদ্ধ না রেখে ময়মনসিংহের অন্যান্য সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের রাজশাহী এলাকার সদস্যদের সহিত সংযোগ স্থাপনের সর্বোচ্চ চেষ্টা করব। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল