সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শিক্ষার্থীদের উচ্ছ্বাসে সম্পন্ন হলো শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি

শনিবার, ডিসেম্বর ২, ২০২৩
শিক্ষার্থীদের উচ্ছ্বাসে সম্পন্ন হলো শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

১৫টি বছর ধরে মিরসরাই উপজেলার শিক্ষার্থীদের মেধা বিকাশে হাজারও শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে আসছে শান্তিনীড় শিক্ষোন্নয়ন মেধা বৃত্তি৷ তারই ধারাবাহিকতায় শুক্রবার ১ ডিসেম্বর মেধাবৃত্তি পরীক্ষায় একযোগে উপজেলার ৬টি কেন্দ্রে দুই হাজারেরও অধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

বিপুল উৎসাহ উদ্দীপনা ও শৃঙ্খলার মধ্য দিয়ে স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়ের ১৫তম শিক্ষোন্নয়ন বৃত্তি পরিক্ষায় অংশ নিয়ে উচ্ছসিত শিক্ষার্থীরা৷ শুধু মিরসরাইয়ের মধ্যে সীমাবদ্ধ ছিল না পাশ্ববর্তী সীতাকুন্ড ও ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা এতে অংশ নেয়। আপস

পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে ছিলেন মীরসরাই কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল আফছার এবং শান্তিনীড় সভাপতি ইঞ্জিঃ আশরাফ উদ্দিন সোহেলের সার্বিক তত্ত্বাবধায়নে প্রতিটি কেন্দ্রে আলাদা কেন্দ্র সচিব ও সহকারী কেন্দ্র সচিব, ৮৮জন হল পরিদর্শক এবং সংগঠনের বিভিন্ন পর্যায়ের শতাধিক সদস্য বৃত্তি পরিক্ষার যাবতীয় দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে অন্যান্য চলমান সামাজিক কার্যক্রমের পাশাপাশি ২০০৭ সাল থেকে শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি কার্যক্রম টানা ১৫ বছর অত্যন্ত দক্ষতা, সুনাম ও সফলতার সাথে সম্পন্ন হয়ে আসছে। সংগঠনের নিজস্ব সফটওয়ারের মাধ্যমে ডিজিটাল প্রযুক্তিতে বৃত্তি পরীক্ষার নিবন্ধন ও ফলাফল প্রকাশিত হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল