সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে বীরমুক্তিযোদ্ধা শ্রমিক জননেতা নূর আহমেদ এর বার্ষিকী পালিত

বুধবার, ডিসেম্বর ৬, ২০২৩
সীতাকুণ্ডে বীরমুক্তিযোদ্ধা শ্রমিক জননেতা নূর আহমেদ এর বার্ষিকী পালিত

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড(চট্টগ্রাম)প্রতিনিধি:

বীরমুক্তিযোদ্ধা কমান্ডার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ এর আমৃত্যূ শ্রম বিষয়ক সম্পাদক, সীতাকুণ্ড, বাড়বকুণ্ড, কুমিরা, ফৌজদারহাট শিল্পাঞ্চলের আমৃত্যূ সভাপতি শ্রমিক জননেতা নূু আহমেদ এর ৫ম মৃত্যূবার্ষিকী পালন করেছে স্হানীয় মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, গুলিয়াখালী ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য যে,২০১৮ ইং সনের ৫ ডিসেম্বর জনপ্রিয় এ শ্রমিক জননেতা হার্ট এট্যাকে মৃত্যূ বরন করেন তিনি। আজ তাঁর ৫ম মৃত্যূ বার্ষিকীতে কোরানখানী, মিলাদ, দোয়া ও শ্রদ্ধান্জলীর আয়োজন করে স্হানীয় মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও গুলিয়াখালী ওয়ার্ড আওয়ামী লীগ।

মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মো. খোরশেদ আলমের নেতৃত্বে এ আয়োজনে সম্পৃক্ত ছিলেন মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর প্রাক্তন সাধারণ সম্পাদক নোয়া মিয়া কন্ট্রাক্টর, গুলিয়াখালী ওয়ার্ড আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. নুরুল আমীন শফি(মেম্বর), ওয়ার্ড আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মো. বেলাল হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, যুবলীগ নেতা আবুল হাশেম সওদাগর, যুব লীগ নেতা মদিন উল্যাহ, মরহুমের ভাই নাসির আহমেদ, মরহুমের সন্তান নুরুন্নবী নয়নসহ স্হানীয় জনসাধারণ ও আলেম ওলামাগণ। মরহুম নূর আহমেদ এর ছোট ভাই 'দ্যা ডেইলী মর্নিং গ্লোরীর সৌদীআরব প্রতিনিধি ও ভোরের কাগজের সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি' এ কর্মসূচী পালনে মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি খোরশেদ আলমের সাথে সমন্বয় করে প্রয়োজনীয় পরামর্শ দেন এবং তারই আলোকে মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি  জননেতা মো. খোরশেদ আলমের নেতৃত্বে সামগ্রীক কর্মসূচী সফল করে স্হানীয় নেতৃবৃন্দ। সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন এ সফল কর্মসূচী বাস্তবায়নে পরিবারের পক্ষ থেকে স্হানীয় আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল