সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ববি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাপ, সাধারণ সম্পাদক নাহিদ

বুধবার, ডিসেম্বর ৬, ২০২৩
ববি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাপ, সাধারণ সম্পাদক নাহিদ

মো: তারিকুল ইসলাম আরিফ:

বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন নির্বাচন ২০২৪ এ সভাপতি নির্বাচিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ। এই নিয়ে ষষ্ঠ বারের মতো সভাপতি নির্বাচিত হলেন তিনি। আজ ৬ ডিসেম্বর দুপুর ৩ টায় অফিসার্স এসোসিয়েশনের কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার তরিকুল ইসলাম ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো: সহিদুল ইসলাম এবং সানোয়ার পারভেজ লিটন। ঘোষিত ফলাফল অনুযায়ী সাধারণ সম্পাদক পদে নাদিম মল্লিক, সহ সভাপতি আতিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক মো: সাইফুল আলম,কোষাধ্যক্ষ মো: সাইদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো: আবুল কালাম, দপ্তর সম্পাদক আবু সায়েম, প্রচার সম্পাদক মো: হারুন অর রশীদ, সমাজ কল্যাণ – সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোসা: সালমা বেগম এবং কার্যকরী সদস্য পদে মো: মনিরুজ্জামান, হাবিবুর রহমান ও মো:সাইদুজ্জামান নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য যে, এসোসিয়েশনের ১৩ পদেই একক প্রার্থী থাকায় সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। নব নির্বাচিত পরিষদকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সভাপতি মীর মোর্শেদ ও মহা সচিব নজরুল ইসলাম হিরা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল