সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

এক বছর এলাকায় না থাকার মুচলেকায় ছাড়া পেল কুবি শিক্ষার্থীকে হেনস্তাকারী

বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩
এক বছর এলাকায় না থাকার মুচলেকায় ছাড়া পেল কুবি শিক্ষার্থীকে হেনস্তাকারী

শারমিন আক্তার কেয়া, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থীকে উত্যক্ত ও গালাগালি করার অভিযোগে গতকাল ফরহাদ মজুমদার নামের এক যুবককে পুলিশের হেফাজতে দেয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। পরবর্তীতে আগামী এক বছর এলাকায় না থাকার শর্তে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে তাকে। বুধবার (১৩ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী এবং ভুক্তভোগী। 

ভুক্তভোগী বলেন, আমাকে এখনো ক্যাম্পাস এড়িয়াতে ছয় মাস অবস্থান করতে হবে। কারণ,  আমার এখনো একটা সেমিস্টার বাকী আছে। যদি মামলা করি তাহলে ভবিষ্যতে আমার আরও বড় ক্ষতি হতে পারে। কারণ, ওই ছেলেটি (অভিযুক্ত) ড্রাগ এডিক্টেট। সেজন্য একটা বন্ড সাইনের মাধ্যমে সমঝোতা করা হয়েছে। আপাতত আমি সন্তুষ্ট।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, ভুক্তভোগী মামলা যেহেতু করে নাই তাই আমরা প্রক্টরিয়াল বডি, পুলিশ প্রশাসন, এলাকার লোক এবং অভিযুক্তের বোনকে ডেকে একটা বন্ডে অভিযুক্ত এক বছর এলাকায় থাকবে না এই শর্তে মুচলেকা নেওয়া হয়েছে'।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১২ ডিসেম্বর) শালবন জাদুঘর সংলগ্ন আনসার ক্যাম্প মোড়ে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ফরহাদ মজুমদার (২৫) নামের স্থানীয় এক যুবক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে উত্ত্যক্ত ও গালিগালাজ করার অভিযোগে শিক্ষার্থীরা তাকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে নিয়ে আসে। পরবর্তীতে প্রক্টরিয়াল বডির হস্তক্ষেপে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তিনি সালমানপুর গ্রামের মো: আনোয়ার হোসেনের ছেলে। অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সামনে ঘটনার সময় তিনি 'মদ্যপ' ছিলেন বলে স্বীকার করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল