সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবসে যবিপ্রবির দিনব্যাপী কর্মসূচি

বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩
শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবসে যবিপ্রবির দিনব্যাপী কর্মসূচি

সামিউল আলীম, যবিপ্রবি প্রতিনিধি:

শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে দিনব্যাপী কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)।যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোঃ আলম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল বৃহস্পতিবার( ১৪ ডিসেম্বর) মহান বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে যবিপ্রবি ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, যশোরের শংকরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্যালারিতে আলোচনা সভা, শহীদ বুদ্ধিজীবীদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। 

অপরদিকে মহান বিজয় দিবস(১৬ ডিসেম্বর) উপলক্ষ্যে শনিবার যবিপ্রবিতে জাতীয় পতাকা উত্তোলন, যশোরের মনিহারের বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, যশোরের বকুলতলা ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। এছাড়াও " জাতির পিতার সোনার বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার" শীর্ষক আলোচনা সভা ও বিজয় দিবস নিয়ে শিক্ষার্থীদের নিয়ে রচনা প্রতিযোগিতার কর্মসূচি পালন করা হবে।

উল্লেখ্য, উক্ত কর্মসূচি পালনে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের আহ্বান করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল