সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বিজয় দিবসে স্মৃতিসৌধে জাতীয়তাবাদী ছাত্রদলের শ্রদ্ধাঞ্জলি

শনিবার, ডিসেম্বর ১৬, ২০২৩
বিজয় দিবসে স্মৃতিসৌধে জাতীয়তাবাদী ছাত্রদলের শ্রদ্ধাঞ্জলি

জাবি প্রতিনিধি:

মহান বিজয় দিবসে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।
শনিবার (১৬ ডিসেম্বর) সকাল দশটায় জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের সময় সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাবি শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল বিপ্লব, সহ-ক্রিয়া বিষয়ক সম্পাদক রাজেশ শ্যাম বিশ্বাস রাজেশ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটের প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

পুষ্পস্তবক অর্পণ শেষে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক ও জাবি শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, 'মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণার মাধ্যমে ১৯৭১ সালে পাক হানাদার বাহিনী থেকে বাংলাদেশকে মুক্ত করার জন্য আমাদের অসংখ্য বীর মুক্তিযোদ্ধারা নিজেদের জীবনের বিনিময়ে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। তাদের রক্তের বিনিময়ে অর্জিত সেই বাংলাদেশের জনগণের অধিকার আদায়ে ও গণতন্ত্র পুনরুদ্ধারে আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান দেশ রক্ষার্থে নতুন করে মুক্তিযোদ্ধের যে ডাক দিয়েছেন আমরা তরুণ প্রজন্ম সে ডাকে সাড়া দিয়ে তরুণ মুক্তিযোদ্ধা হিসেবে এই স্বৈরাচারী সরকারকে হটাতে প্রয়োজনে শহীদ হতে প্রস্তুত।'

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সোহান বলেন, স্বাধীনতার ৫২বছর পেরিয়ে আজও আমাদের বাকস্বাধীনতা, ভোটাধিকার ও গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই করছে মুক্তিকামী জনতা। এ প্রজন্মের সচেতন শিক্ষার্থীরা জনাব তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এই লড়াইয়ে জয়ী হয়ে আগামী প্রজন্মের জন্য মানবিক বাংলাদেশ প্রতিষ্ঠা করতে দৃঢ়প্রতিজ্ঞ।

জাবি শাখা ছাত্রদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জাবি শাখার সাবেক সহ-সভাপতি নবীনুর রহমান নবীন, সহ-সভাপতি ফয়সাল হোসাইন, সাবেক যুগ্ম সম্পাদক ওয়াসিম আহমেদ অনিক, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের মার্জুক, শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম আহবায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা সেলিম রেজা, মেহেদী হাসান,  হুমায়ুন হাবীব হীরণ, জরজিস মোঃ ইব্রাহিম, জুবাইর আল মাহমুদ, মাজহারুল আমিন তমাল, নাইমুল হাসান কৌশিক, আবু রায়হান মিল্টন, কেএম রিয়াদ,  সফিকুল ইসলাম, হোসাইন আল রাশেদ বাদল, সাহানুর রহমান সুইট, রাজিব আহমেদ, রাজু আহমেদ, রাজু হাসান রাজন, এম আর মুরাদ, সাদিকুর রহমান, নিশাত আব্দুল্লাহ, আল আমিন, সাফাত উল্লাহ, রুপক সালমান, মেহেদী হাসান, জিল্লুর, জিসান, রিফাত, মাজহার, শাহরিয়ার, নাইম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল