সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রী

বুধবার, ডিসেম্বর ২০, ২০২৩
আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি-জামায়াত আন্দোলনের নামে নাশকতা করছে অভিযোগ করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আগুন নিয়ে খেলতে এলে তাদের হাত পুড়িয়ে দেওয়া হবে। কয়েকটি গাড়ি পোড়ালেই সরকার পড়ে যাবে, অত সহজ না বলেও মন্তব্য করেন তিনি। আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন বর্জন করে আন্দোলনে থাকা বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, নির্বাচন বন্ধ করবে এত সাহস কোথা থেকে পায়। লন্ডন থেকে হুকুম দেয়। আগুন নিয়ে খেলতে গেলে আগুনে হাত পুড়িয়ে দেওয়া হবে। কয়েকটা গাড়ি পোড়ালে সরকার পড়ে যাবে, অত সহজ না।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আওয়ামী লীগ যখন উন্নয়ন করছে তখন বিএনপি আগুনে পুড়িয়ে মানুষ মারছে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল বলেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করে। অতীতের সরকারগুলো ক্ষমতায় এসেছিল ভোগ করতে। 

মূল্যস্ফীতি কিছুটা কমে এসেছে জানিয়ে সরকারপ্রধান বলেন, খাদ্য উৎপাদন বেড়েছে। দেশের মানুষের খাদ্যের আর সংকট হবে না।

সিলেটের বিভিন্ন ‍উন্নয়নের চিত্র তুলে ধরে সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগ সভাপতি। বলেন, সিলেটবাসী সেই আগরতলা ষড়যন্ত্র মামলা থেকে শুরু করে সবসময়ই আমাদের সঙ্গে রয়েছে। 

উপস্থিত জনতাকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, এই নৌকা নুহ নবীর নৌকা। এই নৌকার মাধ্যমে মানব জাতিকে রক্ষা করেছেন রাব্বুল আলামিন। এই নৌক স্বাধীনতা এনে দিয়েছে। নৌকা ক্ষমতায় এসেছে বলেই দেশের আর্তসামাজিক অবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল