রবিবার, ০৫ মে ২০২৪

বাংলাদেশী যাত্রীদের সন্তুষ্টি অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ সৌদিয়া বিমান

রোববার, ডিসেম্বর ২৪, ২০২৩
বাংলাদেশী যাত্রীদের সন্তুষ্টি অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ সৌদিয়া বিমান

সময় জার্নাল ডেস্ক 

জেদ্দা, সৌদি আরব: সাম্প্রতিক পুনঃব্র্যান্ডিংয়ের পরিপ্রেক্ষিতে, সৌদি আরবের জাতীয় পতাকাবাহী সৌদিয়া বিমান, বাংলাদেশী ভ্রমণকারীদের, বিশেষ করে যারা বিলাসবহুল ভ্রমণের আকাঙ্ক্ষা করে তাদের জন্য একটি অসাধারণ ভ্রমণ অভিজ্ঞতা প্রদানের জন্য তাদের প্রতিশ্রুতি জোরদার করেছে। এই রিব্র্যান্ডিং বাংলাদেশী যাত্রীদের সন্তুষ্টির উপর জোর দিয়ে আরও পরিমার্জিত, ডিজিটালাইজড এবং উন্নত পরিষেবার দিকে একটি কৌশলগত পরিবর্তনের ইঙ্গিত দেয়। নতুন ব্র্যান্ড আইডেন্টিটি, পোশাক, পরিমার্জিত ইন-ফ্লাইট পরিষেবা থেকে শুরু করে বর্ধিত স্থল অভিজ্ঞতা পর্যন্ত, সৌদিয়া ভ্রমণকারীদের ভ্রমণের প্রতিটি ক্ষেত্রে একটি প্রিমিয়াম আবহ নিশ্চিত করছে।

এখানে সৌদিয়ার কিছু প্রিমিয়াম পরিষেবা রয়েছে, যা সৌদিয়ার সেবার মানগুলিকে পুনরায় সংজ্ঞায়িতকরে।

আলতানফিথি প্রিমিয়াম পরিষেবা:

আলতানফিথি এর সাথে একটি অতুলনীয় ভ্রমণ যাত্রা শুরু করুন, সৌদি আরবের একচেটিয়া পরিষেবা যা ২৭টিরও বেশি এক্সিকিউটিভ প্রাইভেট টার্মিনাল জুড়ে একটি স্বতন্ত্র অভিজ্ঞতার বহিঃপ্রকাশ ঘটায়। আগমন থেকে প্রস্থান পর্যন্ত, বাংলাদেশী যাত্রীরা প্রতিটি পদক্ষেপে বিলাসিতা উপভোগ করবে। প্রাইভেট টার্মিনাল, মিট অ্যান্ড গ্রিট এবং ফাস্ট ট্র্যাক চেক-ইন-এর মতো একচেটিয়া সুযোগ-সুবিধা উপভোগ করুন। ব্যক্তিগত পরিবহন, দক্ষ লাগেজ হ্যান্ডলিং এবং বিশ্বমানের আতিথেয়তা থেকে উপকৃত হন। একটি নিবেদিত ব্যক্তিগত সহকারী, কাছাকাছি ব্যক্তিগত পার্কিং, এবং একটি সম্পূর্ণ সজ্জিত ব্যবসা কেন্দ্রে অ্যাক্সেস একটি নির্বিঘ্ন এবং সমৃদ্ধ ভ্রমণ নিশ্চিত করে৷ আলতানফিথি শুরু থেকে শেষ পর্যন্ত একটি অতুলনীয় ভ্রমণ অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সৌদিয়ার প্রথম স্যুইট এবং বিজনেস ক্লাস: আরাম ও বিলাসের একটি ঐকতান

সৌদিয়ার ফার্স্ট ক্লাস স্যুইট-এ ৮২" সিট, ২৩" এইচডি স্ক্রিন এবং ৫০০০ ঘণ্টা বিনোদন সমন্বিত বাংলাদেশী যাত্রীদের জন্য একটি ব্যক্তিগত মরূদ্যান৷ একটি ২৪"X২৪.৫" টেবিল এবং ওয়াই-ফাই যেখানে আপনি আরাম করে কাজ করতে পারবেন৷ বিশ্রামের সময় হলে, তখন আপনার কেবিন ক্রু আপনার বসার স্থানকে একটি আরামদায়ক বিছানায় রূপান্তরিত করে এবং আপনাকে অনন্য পোর্শে ডিজাইনের রাত্রিযাপনের পোশাক দেয়। পরিচালনগত উৎকর্ষতা বাড়াতে এবং অতিথিদের ভ্রমণের অভিজ্ঞতা উন্নত করতে, সৌদিয়া গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান, সৌদিয়া টেকনিক তার বোয়িং ৭৭৭ ফ্লিটে ফার্স্ট স্যুইটগুলিকে আপগ্রেড করছে। এইচযে-একে৩৭ বিমানের আপগ্রেডের সফল সমাপ্তি এই প্রকল্পের সূচনাকে চিহ্নিত করে, যা দীর্ঘ দূরত্বের এবং সরাসরি সৌদিয়া ফ্লাইটের জন্য তৈরি। একই মডেলের বাকি নয়টি বিমানে এই উন্নতিগুলি সংযুক্ত করার পরিকল্পনা রয়েছে৷

সৌদিয়ার বিজনেস ক্লাস বাংলাদেশের বিচক্ষণ ভ্রমণকারীদের জন্য তৈরি করা হয়েছে, যা আরামদায়ক এবং কাজের জন্য ভালো উভয়ের জন্যই একটি আদর্শ পরিবেশ তৈরি করে। সম্পূর্ণ সমান বিছানা এবং একটি প্রশস্ত ১৭-ইঞ্চি এইচডি স্ক্রিন সহ ৫০০০ ঘন্টা বিনোদন প্রদান করে, এখানে অগ্রাধিকার পায় দক্ষতা, বন্ধুত্ব, এবং বাংলাদেশী যাত্রীদের ব্যক্তিগত স্থানকে সম্মান করে অবাধ পরিষেবা। এখানে উপভোগ করুন এলাচের-গন্ধযুক্ত আরবিয় কফি, খেজুর এবং তাজা ফলের রসের সাথে উষ্ণ অভ্যর্থনাও। হেলান দেওয়া আসনগুলি পর্যাপ্ত লেগরুম সরবরাহ করে, যা অন্যান্য এয়ারলাইন্সের প্রথম শ্রেণীর সাথে তুলনীয়। সামঞ্জস্য যোগ্য প্যাডেড উইংস এবং এরগোনমিকালি-ডিজাইন করা আসন দীর্ঘ দূরত্বের ফ্লাইটের জন্য সর্বাধিক আরাম নিশ্চিত করে।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল