সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নোবিপ্রবিতে বৃহত্তর ময়মনসিংহ এসোসিয়েশনের নেতৃত্বে নির্ঝর-অর্নব

বুধবার, ডিসেম্বর ২৭, ২০২৩
নোবিপ্রবিতে বৃহত্তর ময়মনসিংহ এসোসিয়েশনের নেতৃত্বে নির্ঝর-অর্নব

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) বৃহত্তর ময়মনসিংহ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আইন বিভাগের শিক্ষার্থী নির্ঝর আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগ বিভাগের শিক্ষার্থী নাফিজ আল আবিদ অর্নব নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর ) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত বৃহত্তর  ময়মনসিংহ এসোসিয়েশন এর উপদেষ্টা,সাবেক কমিটি ও সকল শিক্ষার্থীদের সম্মতিক্রমে নিরানব্বই সদস্য বিশিষ্ট কমিটি আগামী ১ বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাফিজ আল আবিদ অর্নব বলেন, বৃহত্তর ময়মনসিংহ স্টুডেন্টস  অ্যাসোসিয়েশনের সম্মানিত  উপদেষ্টামন্ডলীসহ  অ্যাসোসিয়েশন সাথে সংশ্লিষ্ট সকল সদস্যদের প্রতি আমি ধন্যবাদ জানাই আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য।

সবাইকে এক সাথে নিয়ে  সংগঠনটি সুসংগঠিত করতে পারি এবং এগিয়ে নিয়ে যেতে পারি এজন্য সবার নিকট আমি দোয়া প্রার্থী। পাশাপাশি পূর্বের কমিটির সবার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কথা দিচ্ছি আমরা অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ  সংগঠনের সকল সদস্যদের পাশে থাকব।

নবনির্বাচিত সভাপতি নির্ঝর আহমেদ বলেন, আমাদের প্রাণপ্রিয় সংগঠন বৃহত্তর ময়মনসিংহ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের এত বড় দায়িত্ব দেয়ার জন্য আমি আমার স্যার, সিনিয়র এবং বন্ধুদের প্রতি কৃতজ্ঞ। সবাইকে নিয়ে কাজ করতে চাই একসাথে থাকতে চাই একসাথে হাসতে চাই।

আমাদের অ্যাসোসিয়েশনকে একটি মডেল এসোসিয়েশন হিসেবে রেখে যাওয়ার জন্য সবেক কমিটির নাসের ভাই, তামিমদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, জামালপুর সবাই আমারা একসাথে থাকবো একসাথে কাজ করব একসাথে হাসবো, ইনশাল্লাহ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল