সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বিএনপির গণসংযোগ কর্মসূচি আরও দুই দিন বাড়ল

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৮, ২০২৩
বিএনপির গণসংযোগ কর্মসূচি আরও দুই দিন বাড়ল

নিজস্ব প্রতিবেদক:

অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে বৃহস্পতিবার গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন রুহুল কবির রিজভী।
নির্বাচন বর্জন ও ক্ষমতাসীনদের পদত্যাগের একদফা দাবিতে ঘোষিত অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে দেশব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচির সময়সীমা আরও দুই দিন বাড়িয়েছে বিএনপি।

গণসংযোগ ও লিফলেট বিতরণের শেষ দিন বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দলটির পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়। ঘোষণা অনুযায়ী আগামী শুক্র ও শনিবার একই কর্মসূচি পালন করবে দেড় যুগ ধরে ক্ষমতার বাইরে থাকা দলটি।

সরকার পদত্যাগসহ নানা দাবিতে অনেকদিন ধরেই আন্দোলন করে আসছে বিএনপি। এরই অংশ হিসেবে গত ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ ডেকেছিল বিএনপি। কিন্তু কিছু সময় পরই পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হলে সমাবেশ পণ্ড হয়। তখন মঞ্চ থেকে পরদিন হরতাল পালনের ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এরপর কয়েক দফা হরতাল-অবরোধ কর্মসূচি পালন করে প্রায় দেড় যুগ ধরে ক্ষমতার বাইরে থাকা দলটি।

ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে গত ২০ ডিসেম্বর অসহযোগ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। পাশাপাশি অবরোধসহ নানা কর্মসূচি ঘোষণা করা হয়।

সর্বশেষ গত রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী তিন দিনের কর্মসূচির ঘোষণা করেন। বিএনপি মুখপাত্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার গণসংযোগ ও লিফলেট বিতরণ করে দলটি। আজ সেই সীমা দুই দিন বাড়ানোর ঘোষণা দেওয়া হলো দলটির পক্ষ থেকে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল