সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে পলাশ-ইমন

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৮, ২০২৩
নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে পলাশ-ইমন

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কর্মরত প্রশাসনিক কর্মকর্তাদের সংগঠন অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে ১১৯ ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপ-পরিক্ষা নিয়ন্ত্রক মেজবাহ উদ্দিন পলাশ এবং ১৩০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সহকারী রেজিস্ট্রার ইবনে ওয়াজিদ ইসলাম ইমন।


বৃহস্পতিবার ( ২৮ ডিসেম্বর) সকাল ৯ টা ৩০ মিনিট থেকে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বেলা আড়াইটায়। পরে সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশল মো.জামাল হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।


এ ছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সহকারী পরিচালক জিয়াউর রহমান ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে কম্পিউটার প্রোগ্রামার কাজী জিয়াউল হক শিবলু, কোষাধ্যক্ষ পদে উপ-পরিচালক মাহমুদুর রহমান রিয়াজ , প্রচার ও দপ্তর সম্পাদক পদে সেকশন অফিসার মহিউদ্দিন জুয়েল, মহিলা সম্পাদিকা পদে সেকশন অফিসার তৃষা মজুমদার, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে সেকশন অফিসার এমিল সাদেকীন এবং কার্যকরী সদস্য পদে সেকশন অফিসার আবদুল ওয়াহেদ, ডেপুটি লাইব্রেরীয়ান মো.বাবর আলী ও ডেপুটি রেজিস্ট্রার তারেক মো.রাশেদ উদ্দিন  নির্বাচিত হন।

সভাপতি- মেজবাহ উদ্দিন পলাশ ও সাধারণ সম্পাদক - ইবনে ওয়াজিদ ইসলাম ইমন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল