সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিতুমীর কলেজ শিক্ষার্থীর

বুধবার, জানুয়ারী ১০, ২০২৪
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিতুমীর কলেজ শিক্ষার্থীর

তিতুমীর কলেজ প্রতিনিধি :

রাজধানীর কুড়িল ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী তামিম হোসেন মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

৯ জানুয়ারি রাতে দুর্ঘটনায় মৃত্যু হয় তার। এ সময় নিহত তামিমের বন্ধু মিকদাদ গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে তিতুমীর কলেজের শিক্ষার্থী সোহাগ মাহমুদ জানান,সরকারি তিতুমীর কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী তামিম হোসেন ব্যাক্তিগত কাজ শেষে বাসায় ফেরার পথে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন।

পরে কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তামিম ব্যক্তিগত কাজের জন্য তার বন্ধু মিকদাদকে নিয়ে মোটর সাইকেলে খিলক্ষেত গিয়েছিলেন। ফেরার পথে কুড়িল ফ্লাইওভারে নামার সময় ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

তামিমের বড় ভাই তাওসিফ মাইমুন দেশ রূপান্তর পত্রিকায় রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

সহপাঠী ও পরিবারের সাথে কথা বলে জানা যায়, রাত সাড়ে নয়টায় ব্যাক্তিগত কাজ শেষে বাসায় ফিরছিলেন তামিম ও তার বন্ধু মিকদাদ। কুড়িল ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলকে পিছন থেকে ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়েন তারা।

এসময় তামিমকে ট্রাক চাপা দিয়ে চলে যায়। পরে তাকে কর্মিটোলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর মিকদাদ ছিটকে পড়ে আহত হন। এসময় তার পায়ের কয়েকটি হাড় ভেংগে যায়।

তামিমের এমন অকাল মৃত্যুতে শোক নেমে এসেছে তিতুমীর কলেজ শিক্ষার্থীদের মাঝে। 

নিহত তামিম সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সদস্য ছিলেন। এছাড়া পড়াশোনার পাশাপাশি তিনি সাংবাদিকতা করতেন। তামিমের এমন মৃত্যুতে সাংবাদিক মহলেও নেমে এসেছে শোকের ছায়া।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল