সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

গবির বিএমবিতে ১৮তম ব্যাচের নবীনবরন অনুষ্ঠিত

মঙ্গলবার, জানুয়ারী ১৬, ২০২৪
গবির বিএমবিতে ১৮তম ব্যাচের নবীনবরন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

গবির বিএমবিতে ১৮তম ব্যাচের নবীনবরন অনুষ্ঠিত "হে নবীণ,এসো আলোর মিছিলে" এই উপপাদ্য কে সামনে নিয়ে সাভারে অবস্থিত গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) স্বাস্থ্য-বিজ্ঞান অনুষদের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি(বিএমবি) বিভাগের ১৮তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে একাডেমিক ভবনের ৫ম তালায় ৫১৯ নং কক্ষে নতুন শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বিএমবি বিভাগের বিভাগীয় প্রধান সিনিয়র সহকারী প্রফেসর ড. মো. ফুয়াদ হোসেন বলেন, "গণ বিশ্ববিদ্যালয় একটি ভিন্নধর্মী বিশ্ববিদ্যালয় কারন এখানে শুধু মাত্র প্রচলিত পড়াশুনার উপরে জোড় দেওয়া হয় তেমনটি নয় , এখানে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমের সুযোগ রয়েছে।দেশ ও মানুষের জীবন উন্নতির জন্য যা করা প্রয়োজন গণ বিশ্ববিদ্যালয় তাই করে যাচ্ছে।নতুন শিক্ষার্থীদের নিকট আমার একটাই চাওয়া থাকবে তোমরা সামাজিক মূল্যবোধ বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাও আমাদের সহযোগিতা তোমাদের পাশে সবসময়ই থাকবে এবং তোমাদের জন্য অনেক দোয়া রইল।

নবীন শিক্ষার্থী ফাহিমা আমিন বলে, 'উক্ত আয়োজনে আমরা সবাই অনেক খুশি। উপস্থিত শিখক-শিক্ষিকাবৃন্দ দিকনির্দেশনা গুলো খুবই কার্যকর মনে হয়েছে এবং সামনে এগিয়ে যেতে সাহাস্য করবে আসা করি। একই সাথে সিনিয়র ভাই-আপুদের আন্তরিকতা আমাদের মুগ্ধ করেছে।

এগুলো নিজের মধ্যে ধারন করে বিভাগ ও দেশের জন্য নিজেকে নিয়জিত করতে চাই।' অপর নবীন শিক্ষার্থী মোঃ মাসুম বিল্লাহ তুহিন বলে, 'সিনিয়র ভাই-আপুদের ব্যবহার খুবই আন্তরিক এবং সহযোগিতাপূর্ণ ছিল।এ বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ অনেক আন্তরিকতার গল্প আমরা শুনে এসেছি যা আজ প্রত্যক্ষ করলাম। আশা করি আজকের এই নতুন যাত্রা আমাদের জন্য অনেক ভালো কিছু বয়ে আনবে'।  

এ সময় উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ড. মো.আবুল হোসেন, ডিনস' কমিটির সভাপতি অধ্যাপক ড. মো জহিরুল ইসলাম খান, রেজিস্ট্রার এস. তাসাদ্দাক আহমেদ,পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আবু হারেস এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও বিএমবি বিভাগের শিক্ষার্থীরা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল