সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সমাজ বদলাতে নতুন উদ্যেমে ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠন

মঙ্গলবার, জানুয়ারী ১৬, ২০২৪
সমাজ বদলাতে নতুন উদ্যেমে ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠন

নিজস্ব প্রতিনিধি: 

প্রবাসীদের কল্যাণসহ দেশের অসহায় মানুষদের ভাগ্যন্নোয়নে কাজ করে থাকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠন। নতুন উদ্যেমে কর্মপরিকল্পনা হাতে নিয়ে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে সংগঠনটি। 

সোমবার (১৫ জানুয়ারি) ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয় সংগঠনটির উপদেষ্টা মন্ত্রী পরিষদ বিভাগের উপসচিব ড. আমীর হোসেন, বাংলাদেশ পুলিশের এডিশনাল ডিআইজি নাছির উদ্দিন, ও শরীয়তপুর উপজেলা নির্বাহী অফিসার মো.মাইনুদ্দিন। 

কমিটিতে সভাপতি হিসেবে রাখা হয় এসএম বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক করা হয় মো.আতাউর রহমানকে। 

এছাড়াও সিনিয়র সহসভাপতির দায়িত্ব দেয়া হয় আজিজুর রহমান বাবুকে।

সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় আবু সাইদ সরকার নাঈম, সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পড়ে হালিম মাহমুদ মিন্টুর উপর। 

সাংগঠনিক সম্পাদক-২ হিসেবে রয়েছেন মো.উজ্জ্বল হোসেন, প্রচার সম্পাদক শরীফ উদ্দিন ভূইয়া এবং দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন নাঈমুল ইসলাম রাজীব।  

সংগঠনের উপদেষ্টারা জানিয়েছেন, এই কমিটি নতুন উদ্যমে কাজ করে দেশের আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রাখবে। দেশ ও দশের কল্যাণে কাজ করে এক নতুন সমাজব্যবস্থা উপহার দিবেন বলেনও আশাবাদী তারা। 

সংগঠনের সভাপতি এসএম বুলবুল আহমেদ বলেন, আমাদের বেশ কিছু নতুন কর্মপরিকল্পনা রয়েছে। প্রবাসীদের বিপদে বিশেষ সেল গঠন করা, প্রতিবন্ধীদের হুইল চেয়ার, স্থানীয় স্কুল গুলোতে শিক্ষা উপকরণ, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ সমাজের বিশেষ কিছু কাজ করার উদ্যোগ হাতে রয়েছে। আশা করি সবার সহযোগিতায় আমরা দেশের কল্যাণে ভূমিকা রাখতে পারবো। 

২০১৭ সালে যাত্রা শুরু করে এখন পর্যন্ত সংগঠনটি সমাজের মানউন্নয়নে ভূমিকা পালন করে আসছে। আগামীতে আরও বড় পরিসরে সমাজকল্যাণ মূলক কাজ করার কথা জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল