সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ডিআইইউ শিক্ষার্থীদের টিউশন ফি প্রদানের নির্দেশ

বুধবার, জানুয়ারী ১৭, ২০২৪
ডিআইইউ শিক্ষার্থীদের টিউশন ফি প্রদানের নির্দেশ

ডিআইইউ প্রতিনিধি

ক্যাম্পাসে ক্লাস শুরুর মাত্র ৬ দিনের মধ্যেই ৫০% টিউশন ফি প্রদানের নির্দেশ দিয়েছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)।

বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার অধ্যাপক মোঃ রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জানুয়ারি-জুন ২০২৪ ইং বাই-সেমিস্টার আন্ডারগ্র্যাজুয়েট ও মাস্টার্স প্রোগ্রামের শিক্ষার্থীদের এবং জানুয়ারি-এপ্রিল ২০২৪ ইং ট্রাইমেস্টার  আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের শিক্ষার্থীদের ৫০% টিউশন ফি প্রদানের শেষ সময় ০৭ ফেব্রুয়ারি। উক্ত সময়ের মধ্যে পূর্বের সকল বকেয়াসহ ৫০% সেমিস্টার টিউশন ফি প্রদান করে মিডর্টাম পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহপূর্বক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য বিশেষভাবে বলা যাচ্ছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবেন না।

এদিকে, বিজ্ঞপ্তি প্রকাশের পরপরই অনেকে করছেন আলোচনা ও সমালোচনা। নানা সমস্যা থাকা সত্বেও অনেকে টিউশন ফি দিতেও হন ব্যর্থ। তবে সকলের দিক বিবেচনা করে বিশ্ববিদ্যালকে শিক্ষার্থীবান্ধব হওয়ার পরামর্শ সকলের।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল