সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাতে গবিসাসের একাদশ কমিটি

শুক্রবার, জানুয়ারী ১৯, ২০২৪
উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাতে গবিসাসের একাদশ কমিটি

ইউনুস রিয়াজ, গবি প্রতিনিধি:

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) নবগঠিত একাদশ কমিটি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে উপাচার্যের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে গবিসাস নেতৃবৃন্দ এই সৌজন্য সাক্ষাৎ করেন।

গবিসাস নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক সিরাজুল ইসলাম এবং পরীক্ষা নিয়ন্ত্রক আবু হারেসকেও ফুলেল শুভেচ্ছা জানায়।

সাক্ষাৎকালে উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন নতুন কমিটির উত্তরোত্তর সফল্য কামনা করে বলেন, 'সাংবাদিক সমিতি সমালোচনা অবশ্যই করবে তবে গঠনমূলক সমালোচনা হতে হবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে গবিসাস এগিয়ে যাক'।

নবগঠিত কমিটির সভাপতি আখলাক ই রাসুল ও সাধারণ সম্পাদক সানজিদা জান্নাত পিংকির নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন- গবিসাসের সহ-সভাপতি ইউনুস রিয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আফসানা মিজান মিমি, অর্থ সম্পাদক হুমায়রা রহমান সেতু, সাংগঠনিক সম্পাদক ইভা আক্তার, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান শোভন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. জনি শিকদার, কার্যনির্বাহী সদস্য- ১ মোজাহিদুল ইসলাম নিরব, কার্যনির্বাহী সদস্য- ২ মো. আরিফুল ইসলাম।

প্রসঙ্গত, সোমবার (১৫ জানুয়ারি) দ্বায়িত্ব হস্তান্তর ও বিদায় সংবর্ধনার মাধ্যমে গবিসাসের ১০ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল