রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

এমবাপের ২ গোলে পিএসজির বড় জয়

রোববার, জানুয়ারী ২১, ২০২৪
এমবাপের ২ গোলে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক 

ফেঞ্চ কাপে কিলিয়ান এমবাপের জোড়া গোল আর জোড়া অ্যাসিস্টে ‘অখ্যাত’ দল অরলিনসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে শেষ ষোলেতে উঠে গেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

শনিরাতে রাতে ফেঞ্চ কাপের ৩২ রাউন্ডের খেলায় মাঠে নেমে ১৬ মিনিটে প্রথম গোল করেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা এমবাপে। দ্বিতীয় গোলটি তিনি করেন ৬৩ মিনিটে। তবে এই গোলটি এমবাপে করেছেন পেনাল্টি শটে।

বিজ্ঞাপন


অ্যাওয়ে ম্যাচে অরলিনসের বিপক্ষে জোড়া গোল করে পিএসজির হয়ে রেকর্ড ২৪০ গোলের মাইলফলকে পৌঁছে গেলেন এমবাপে। চলতি মৌসুমে ২৬ ম্যাচে ২৮ গোল করেছেন ২৫ বছর বয়সী এই ফরাসী তারকা।

নিজের রেকর্ড ও দলকে ২- ০ গোলে এগিয়ে দেওয়ার পর এবার অন্যদের দিয়ে গোল করাতে লাগলেন এমবাপে। ম্যাচের ৭২ মিনিটে প্রথম অ্যাসিস্টে গ্যানচেলো রামোসকে দিয়ে গোল করান তিনি। ফলে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

বিজ্ঞাপন


Jagonews24 Google News Channel
জাগোনিউজের খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।
পিএসজির দাপটের দিনে একটি গোল পেয়েছে অরলিনসও। ম্যাচের ৮৬ মিনিটে গোল করে ব্যবধান কমান অরলিনসের নিকোলাস সেইন্ট রাফ। এর মাত্র ২ মিনিট পর আবারও এমবাপের অ্যাসিস্ট। এবার গোল করলেন সেনি মায়উলো। ফলে ৪-১ ব্যবধানে জিতে পরের রাউন্ডে উঠে গেলো পিএসজি।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল