সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

HELP-হেল্প এর নতুন কমিটি প্রকাশ

রোববার, জানুয়ারী ২১, ২০২৪
HELP-হেল্প এর নতুন কমিটি প্রকাশ

মোঃ রিপন হোসেন, পাবিপ্রবি প্রতিনিধি:

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) তে HELP-হেল্প এর নতুন কমিটি প্রকাশ করা হয়েছে। ২০ জানুয়ারি শনিবার নীলফামারি হেল্প এর প্রধানউপদেষ্ঠা স্বাক্ষিরত এক বিবৃতিতে এই কমিটি অনুমোদন করা হয়। 

সংগঠনটির সভাপতি হলেন বিশ্ববিদ্যালয়ের এগারো ব্যাচের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ আনোয়ার হোসেন এবং সহ-সভাপতি হিসেবে আরো রয়েছেন কিরন হোসেন, আরিফুজ্জামান শান্ত, আশিক আলি, আসমাউল হুসনা, শামীম রেজা, তাসনিমুল হাসান সাইফ। 

সাধারণ সম্পাদক হিসেবে আছেন রসায়ন বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মোমেন।

নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতির বক্তব্যে বলেন, সবাইকে শীতের উষ্ণ শুভেচ্ছা। বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর যখন জানতে পারি "HELP-হেল্প" নামের একটি সংগঠন আছে ।  যারা সেখানে কাজ করে তারা অন্যের হয়ে কাজ করে নিজেরা খুশি হয়, অন্যের দুঃখে ব্যথিত হয়।

মানব সেবাই পরম ধর্ম এই মতবাদে বিশ্বাস করে তাদের সাথে যুক্ত হবার ইচ্ছে পোষণ করি । তাদের সাথে কাজ করতে করতে এই পর্যন্ত। হেল্পের প্রতিষ্ঠাতা সহ পূর্বের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ যারা মনে করেছেন আমাকে উপযুক্ত বলে তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা। আমার ভয় হয় জানি না তাদের মত ভাবনা, চিন্তা , নিবেদিত হতে পারব কিনা ।

পরক্ষণে সাহসও পায় সেই সকল মানবপ্রেমীদের দেখে যারা এই কমিটিতে রয়েছে। আশা করি তারাই আমার ভয়ের বিপরীতে ভরসা হবে। অতি শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটিতে এরকম  মানবপ্রেমি যুক্ত হবে যারা অন্যকে সাহায্য করে নিজের আনন্দ খুঁজে পায়।

মানবতার প্রতীক (A symbol of Humanity) HELP-হেল্প পরিবারের সকল শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও ভালোবাসা।

সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন, আমাকে সাধারণ সম্পাদক  হিসেবে মনোনীত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমি HELP-হেল্প সংগঠনের পক্ষ থেকে সকল সমাজে সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণের জন্য  সর্বদা কাজ করে যাবো।

আমাদের সমাজে পিছিয়ে পড়া মানুষদের জন্য আমার পক্ষ থেকে তথা আমাদের এই সংগঠনের পক্ষ থেকে সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব সকল ধরণের সুযোগ সুবিধা দিতে আমরা সবাই একসাথে কাজ করে যাবো। সেই সাথে আমাদের কমিউনিটির সকলের মধ্যকার সম্পর্ক যাতে অটুট থাকে সবসময় এই প্রত্যাশা করি।

এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন সম্পদ সাহা, মুসাব্বিরুল আসাদ, মিন, শাহরিয়ার রহমান, মাহফুজ রানা, নাজমুল হুদা। সাংগঠনিক সম্পাদক হিসেব আছেন উজ্জ্বল মন্ডল শুভ, জান্নাতুল মিম, কৃষ্ণ পাল, নাদির আহমেদ। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল