রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

মুশফিক-সৌম্যর ব্যাটে ভর করে কুমিল্লার সামনে ১৬২ রানের লক্ষ্য বরিশালের

মঙ্গলবার, জানুয়ারী ২৩, ২০২৪
মুশফিক-সৌম্যর ব্যাটে ভর করে কুমিল্লার সামনে ১৬২ রানের লক্ষ্য বরিশালের

স্পোর্টস ডেস্ক:

টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি করলেন মুশফিকুর রহিম। আগের ম্যাচে করেছিলেন ৬৮ রান। এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেও জ্বলে উঠলো তার ব্যাট। মুশফিক এবং সৌম্য সরকারের ব্যাটে ভর করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে ১৬২ রানের লক্ষ্য দিলো ফরচুন বরিশাল।

টস জিতে বরিশালকে ব্যাট করার আমন্ত্রণ জানান কুমিল্লার অধিনায়ক লিটন দাস। ব্যাট করতে নেমে শুরুতে একের পর এক উইকেট হারিয়ে বেশ বিপদেই পড়ে বরিশাল। শূন্য রানে আউট হয়ে যান ওপেনার মেহেদী হাসান মিরাজ। ৮ রান করে বিদায় নেন প্রিতম কুমার।

৪৩ রানে ৩ উইকেট পড়ার পর মুশফিক এবং সৌম্য সরকার মিলে জুটি বাধেন। ৬৬ রান ওঠে এ দু’জনের ব্যাটে। ৩১ বলে ৪২ রান করে আউট হন সৌম্য সরকার। ৪টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। ৪৪ বলে ৬২ রান করে আউট হন মুশফিক। ৬টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার ছিল তার ব্যাটে।

এরপরের ব্যাটাররা অবশ্য খুব একটা দাঁড়াতে পারেননি। শোয়েব মালিক ৭, মাহমুদউল্লাহ ৪, দুনিথ ভেল্লালাগে ৪ রান করে আউট হন। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল।

মোস্তাফিজুর রহমান নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন রোস্টন চেজ, ম্যাথ্যু ফোর্ড এবং ১টি করে উইকেট নেন তানভির ইসলাম ও খুশদিল শাহ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল