রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জোগায়- এমপি হাবিবুন নাহার

বৃহস্পতিবার, জানুয়ারী ২৫, ২০২৪
সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জোগায়- এমপি হাবিবুন নাহার

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জোগায় বলে মন্তব্য করেছেন বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার এমপি।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, শুধু ভালো ছাত্র/ছাত্রী হলে হবে না, ভালো ও মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে, অনুশীলন যেসব বৈশিষ্ট্যের মাধ্যমে ছাত্র/ছাত্রীদের পাঠদান পরিচালনা করছে তা সত্যিই প্রশংসনীয়। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় মোংলা সরকারী কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া-সাহিত্য এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান শিক্ষার্থীরা দেশের ভবিষ্যৎ। তারাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের কারিগর আজকের শিক্ষার্থীরা। তাই তাদের ভালো ফলাফল অর্জনে সংবর্ধনা প্রদানের মাধ্যমে অনুপ্রেরণা ও উৎসাহ জোগায়।

তিনি আরও বলেন, আগে অনেক শিক্ষার্থী বই কেনার অভাবে ঝরে পড়তো। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর সব শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হয়। এতে ঝরে পড়া শিক্ষার্থীদের সংখ্যা অনেকাংশে হ্রাস পেয়েছে। গরীব মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একটি দেশকে উন্নত করতে হলে শিক্ষিত জাতি দরকার। প্রধানমন্ত্রী সকলের শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

পরে প্রধান অতিথি হিসেবে কৃতি শিক্ষার্থী ও বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলেদেন বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার এমপি।

এসময় মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কে এম রব্বানী, সাবেক অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাস, মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: হাবিবুর রহমান, মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম, মোংলা প্রেস ক্লাবের সভাপতি মো: আহসান হাবিব হাসানসহ কলেজের শিক্ষক –শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল