সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

রাবি পাঠক ফোরামের সভাপতি সাগর, সম্পাদক সাদেকুল

রোববার, জানুয়ারী ২৮, ২০২৪
রাবি পাঠক ফোরামের সভাপতি সাগর, সম্পাদক সাদেকুল

রাবি প্রতিনিধি :

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) পাঠক ফোরামের ২০২৩-২৪ মেয়াদের ৩২তম নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাগর ইসলামকে সভাপতি এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাদেকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে সংগঠনটির উপদেষ্টামন্ডলীর সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার ড. সাদেকুল আরেফিন ২১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি রাকিবুল ইসলাম, সহসভাপতি ফারিয়া ইসলাম সুপ্তি, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, সহসাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান শোভন, কোষাধ্যক্ষ দ্যুতি বিশ্বাস, প্রচার বিষয়ক সম্পাদক হাবিবা আক্তার রিয়া, সহপ্রচার সম্পাদক সাব্বির, সাহিত্য ও সাধারণজ্ঞান বিষয়ক সম্পাদক পারশা জাহা রাতুল, সহসাহিত্য ও সাধারণজ্ঞানবিষয়ক সম্পাদক অনামিকা চৌধুরী।

করিগরিবিষয়ক সম্পাদক আব্দুর রহমান, সহকারিগরি বিষয়ক সম্পাদক বায়েজিদ খান, প্রকাশনা সম্পাদক ওমর ফারুক নাঈম, সহপ্রকাশনা সম্পাদক আল শাহীন শামীম, দপ্তর সম্পাদক শামীম আলম, সহদপ্তর সম্পাদক আব্দুল আলীম, পাঠকক্ষ সম্পাদক ইয়াসিন আরাফাত উৎস। এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন সাদিয়া আক্তার এবং মনিরুল ইসলাম।

প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরাম একটি ক্যারিয়ার গঠনমূলক ছাত্র সংগঠন। যেখানে চাকরি কেন্দ্রীক পড়াশোনা, পাঠচক্র, বিতর্কসহ বিভিন্ন কার্যক্রম হয়ে থাকে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল