সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের ফের সংঘর্ষ

মঙ্গলবার, জানুয়ারী ৩০, ২০২৪
চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের ফের সংঘর্ষ

মো. জাহিদুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:   

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।আহত হয়েছে উভয়পক্ষের প্রায় ১০ জন। সংঘর্ষে জড়ানো গ্রুপ দুটি হলো চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) এবং ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স)। 

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে শুরু হয় এ সংঘর্ষ। এসময় ভিএক্স গ্রুপের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী হল মোড়ে এবং সিএফসি গ্রুপের নেতাকর্মীরা আমানত হলের সামনে অবস্থান নেয়। এসময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ছাত্রলীগের নেতাকর্মীদেরকে দেশীয় অস্ত্রের মহড়া দিতে দেখা যায়। 

জানা গেছে, মেয়ে সংক্রান্ত বিষয়ের জেড় ধরে ভিএক্স গ্রুপের এক কর্মীকে মারধর করে সিএফসি গ্রুপের নেতা কর্মীরা। নিজ গ্রুপের কর্মীকে মারধরের জেড়ে সংঘর্ষে জড়ায় ভিএক্স এবং সিএফসি গ্রুপের নেতাকর্মীরা। এ সংঘর্ষে উভয়পক্ষের প্রায় ১০ জন নেতাকর্মী আহত হয়েছে। 

এ বিষয়ে চবি শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, জুনিয়রদের মাঝে ছোটখাটো একটি ঝামেলা হয়েছে। আমরা বিষয়টি দেখেছি। ইতোমধ্যেই পুলিশ এসেছে। বিষয়টি যাতে বড় না হয় আমরা সেদিকে নজর রাখছি। 

সহকারী প্রক্টর মোহাম্মদ রোকন উদ্দিন বলেন,  দুই গ্রুপের মাঝে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়েছে। উভয় পক্ষের মাঝে ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটেছে। পরবর্তীতে পুলিশ ও প্রক্টরিয়াল বডি উপস্থিত হওয়ার কিছুক্ষণ পর সংঘর্ষ থেমে যায়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল