সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার নতুন সরকারকে স্বাগত জানিয়ে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

শনিবার, ফেব্রুয়ারী ৩, ২০২৪
শেখ হাসিনার নতুন সরকারকে স্বাগত জানিয়ে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা টানা চতুর্থবার ও মোট পঞ্চমবারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে সরকার গঠন করায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আনন্দ মিছিল করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে অনুষদ ভবন সংলগ্ন দলীয় টেন্ট থেকে মিছিলটি বের করা হয়। 

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেইনগেইট হয়ে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজার ঘুরে পুনরায় দলীয় টেন্টে এসে শেষ হয়।

এ সময় মিছিলে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ বিভিন্ন অনুষদ ও হল ইউনিটের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলে উপস্থিত নেতাকর্মীরা শেখ হাসিনার নেতৃত্বকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

মিছিল শেষে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত এক সপ্তাহের মধ্যে ছাত্রীদের তিনটি হল ও সকল ফ্যাকাল্টিকে নিয়ে সম্মিলিতভাবে কর্মী সম্মেলন আয়োজনের ঘোষণা দেন এবং এজন্য স্ব স্ব শাখার প্রতিনিধিদের প্রস্তুতি গ্রহণের নির্দেশনা দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল