সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাকৃবির বিজ্ঞান চর্চা কেন্দ্রের নতুন কমিটি

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৮, ২০২৪
বাকৃবির বিজ্ঞান চর্চা কেন্দ্রের নতুন কমিটি

বাকৃবি প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে(বাকৃবি) বিজ্ঞান চর্চা কেন্দ্র সংগঠনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন জাবের ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নাদিয়া।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বাকৃবির পশু পালন অনুষদীয় গ্যালারিতে ‘বিজ্ঞানের ধ্বংসাত্মক ব্যবহার রুখো’ শীর্ষক ‘বিজ্ঞান প্রতিযোগিতা ও কমিটি পরিচিতি’ অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি ১৫ জন সদস্য নিয়ে গঠিত হয়েছে৷ কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাশরুল আহসান, সাংগঠনিক সম্পাদক তিতাস রায়, দপ্তর সম্পাদক মো: সোহান সিকদার, অর্থ সম্পাদক ইয়াছিনুর রহমান ইন্না, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান, পাঠচক্র বিষয়ক সম্পাদক সবুজ পাল, স্কুল ও কর্মশালা বিষয়ক সম্পাদক নুসরাত আহমেদ, গবেষণা বিষয়ক সম্পাদক তুহিন বাবু এবং সদস্য হিসেবে রয়েছেন উত্তম কুমার বালা, ইকরামুল হক, মেহেদী হাসান, সানজিদা আক্তার। 

এছাড়াও, অনুষ্ঠানের বিজ্ঞান প্রতিযোগিতায় একটি কুইজের আয়োজন করা হয়। কুইজ উপলক্ষে সংগঠন কর্মী জাবের ইসলাম অংশগ্রহণকারী প্রথম বর্ষের শিক্ষার্থীদের মাঝে ‘বিজ্ঞানের ধ্বংসাত্মক ব্যবহার রুখো’ বিষয়ক একটি উপস্থাপনা প্রদান করেন। বিজ্ঞান প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিজ্ঞানের ধ্বংসাত্মক রূপ বিষয়ক বিজ্ঞান বক্তৃতা দেয়। প্রতিযোগিতা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল